চাই ২৫০০ পিপিই, সাহায্যের জন্য শাহরুখের কাছে আবেদন বলিউড অভিনেত্রীর

শাহরুখ খান যাতে ঔরঙ্গাবাদের চিকিতসকদের পিপিই দিয়ে সাহায্য করেন, সেই আবেদন করেন সেক্রেড গেমস অভিনেত্রী রাজশ্রী দেশপান্ডে।

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 20, 2020, 12:25 PM IST
চাই ২৫০০ পিপিই, সাহায্যের জন্য শাহরুখের কাছে আবেদন বলিউড অভিনেত্রীর

নিজস্ব প্রতিবেদন : মহারাষ্ট্রের ঔরঙ্গাবাদে করোনা আক্রান্তদের চিকিতসা করতে গিয়ে সমস্যায় পড়ছেন চিকিতসকরা। তাঁদের কাছে প্রয়োজনীয় সরঞ্জামের পাশাপাশি নেই পর্যাপ্ত পিপিই। ফলে শাহরুখ খান যাতে ঔরঙ্গাবাদের চিকিতসকদের পিপিই দিয়ে সাহায্য করেন, সেই আবেদন করেন সেক্রেড গেমস অভিনেত্রী রাজশ্রী দেশপান্ডে।

আরও পড়ুন : রমজানের সময় ঘরে থেকেই প্রার্থনা করুন, আবেদন জাভেদ আখতারের

নিজের সোশ্যাল হ্যান্ডেলে শাহরুখের কাছে ২৫০০ পিপিই-র জন্য আবেদন করেন রাজশ্রী। তিনি বলেন, বর্তমান পরিস্থিতিতে খুব ভাল কাজ করছে শাহরুখের সংস্থা। চিকিতসক, নার্সদের সাহায্যের পাশাপাশি সাধারণ মানুষের পাশে যেভাবে দাঁড়াচ্ছেন শাহরুখ খান-রা, তা প্রশংসনীয় বলেও মন্তব্য করেন রাজশ্রী। সেই কারমেই শাহরুখের কাছে তিনি ঔরঙ্গাবাদের জন্য পিপিই-র আবেদন করেন বলে জানান এই অভিনেত্রী।

 

প্রসঙ্গত, মহারাষ্ট্রের পান্ধারি গ্রামকে অনেকদিন আগেই দত্তক নেন রাজশ্রী। ওই গ্রামের মানুষদের সাহায্যের জন্য বাড়ি বাড়ি পৌঁছে সাহায্য করছেন। সেখানকার মানুষদের খাবার থেকে ওষুধ, সবকিছু পৌঁছে দিচ্ছেন রাজশ্রী। পান্ধারিকে দত্তক নিলেও, ঔরঙ্গাবাদে চিকিতসকদের যে সমস্যার সম্মুখীন হতে হচ্ছে, তার জেরেই এবার শাহরুখের কাছে আবেদন করেন বলিউডের এই অভিনেত্রী।

.