বাঁ হাতের পর এবার ডান হাতেও ট্যাটু করালেন সইফ কিন্তু করিনার নাম নয়

বাঁ হাতে দেবনাগরী ভাষায় করিনা কাপুরের নাম ট্যাটু করিয়েছিলেন সইফ আলি খান। তাঁর সেই ট্যাটুর ছবি তো প্রায় সকলেই দেখেছেন। শোনা যাচ্ছে, ছোটে নবাব পতৌদি ফের একটি ট্যাটু করিয়েছেন। তবে, এবার তাঁর ডান হাতে ট্যাটু করিয়েছেন। কিন্তু আপনি যদি ভেবে থাকেন যে, এবারও ছোটে নবাব তাঁর বেগমের জন্য ট্যাটু করিয়েছেন, তাহলে ভুল ভাবছেন।

Updated By: Jun 17, 2017, 03:45 PM IST
বাঁ হাতের পর এবার ডান হাতেও ট্যাটু করালেন সইফ কিন্তু করিনার নাম নয়

ওয়েব ডেস্ক: বাঁ হাতে দেবনাগরী ভাষায় করিনা কাপুরের নাম ট্যাটু করিয়েছিলেন সইফ আলি খান। তাঁর সেই ট্যাটুর ছবি তো প্রায় সকলেই দেখেছেন। শোনা যাচ্ছে, ছোটে নবাব পতৌদি ফের একটি ট্যাটু করিয়েছেন। তবে, এবার তাঁর ডান হাতে ট্যাটু করিয়েছেন। কিন্তু আপনি যদি ভেবে থাকেন যে, এবারও ছোটে নবাব তাঁর বেগমের জন্য ট্যাটু করিয়েছেন, তাহলে ভুল ভাবছেন।

আরও পড়ুন অমিতাভের মতো বয়সে বড় নয় বরং এবার আয়ুষ্মান খুরানার বিপরীতে অভিনয় করবেন টাবু

সইফ আলি খানের পরের ফিল্ম নিখিল আদবানির, বাজার। আর সেই ফিল্মে সইফ আলির চরিত্রের নাম যা, সেই নামেরই ট্যাটু করিয়েছেন তিনি। একটি সাক্ষাত্কারে ছোটে নবাব বলেছেন, 'নিখিল আমায় বলল যে, বাজারে আমার চরিত্রের নামের ট্যাটু করাতে হবে। আমি বললাম কেন? তখন নিখিল আমায় বলে যে, ছোট শহরগুলোতে এটাই রীতি। বাবা-মায়েরা বাচ্চাদের হাতে তাদের নামের ট্যাটু করিয়ে রাখে। যাতে কোথাও তারা হারিয়ে গেলে, খুঁজে পেতে সুবিধা হয়।' প্রসঙ্গত, বাজার রিলিজ করবে, ২০১৭-এর ডিসেম্বরে।

আরও পড়ুন  রিলিজের ৫০ দিন পরেও ফের নতুন রেকর্ড করল বাহুবলী ২

 

.