close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

তৈমুরকে পৈত্রিক পতৌদি গ্রাম ঘুরে দেখালেন সইফ, ভাইরাল ভিডিও

 পতৌদি প্রাসাদে সময় কাটাতে যেতে দেখা যায় সইফকে, সঙ্গে যান করিনা আর ছোট্ট তৈমুরও।

Updated: Mar 13, 2019, 04:17 PM IST
তৈমুরকে পৈত্রিক পতৌদি গ্রাম ঘুরে দেখালেন সইফ, ভাইরাল ভিডিও

নিজস্ব প্রতিবেদন: হরিয়ানার গুরগাঁও জেলা (বর্তমান নাম গুরুগ্রাম) থেকে ২৬ কিলোমিটার দূরে রয়েছে পতৌদি শহর। সেই শহরের সংলগ্ন মোট ৪০ টি গ্রামও রয়েছে। যেগুলি ব্রিটিশ ভারতের সময় পতৌদি রাজ্য বলেই পরিচিত ছিল। যে রাজ্য একসময় ব্রিটিশরা পতৌদির প্রথম নবাব ফাইজ তালাব খানকে উপহার দিয়েছিল। যে পতৌদি বংশের বর্তমান উত্তরাধিকার সইফ আলি খান। মাঝে মধ্যেই পরিবারের সঙ্গে পতৌদি প্রাসাদে সময় কাটাতে যেতে দেখা যায় সইফকে। সঙ্গে যান করিনা আর ছোট্ট তৈমুরও।

আরও পড়ুন-মল্লিকা শেরাওয়াতকে এভাবে দেখলে চিনতেই পারবেন না...

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

কিছুদিন আগেও সেই পতৌদি প্রাসাদে করিনা ও তৈমুরকে নিয়ে সময় কাটাতে গিয়েছিলেন সইফ। ছোট্ট তৈমুর গ্রাম দেখার বায়না করতেই তাকে নিয়ে বেরিয়ে পড়েন সইফ। তৈমুরকে ঘুরিয়ে দেখান পতৌদি গ্রাম। সঙ্গে ছিলেন করিনাও। স্থানীয় বাসিন্দাদের বাড়িতে ঢুকে তাঁদের বাড়িতে পালিত গরু, ছাগল দেখে উৎসাহিত হয়ে পড়ে ছোট্ট তৈমুর। হেঁটে হেঁটেই গ্রাম ঘুরতে দেখা যায় সইফ-করিনাকে। সম্প্রতি সেই ভিডিওগুলি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভাইরাল হয়েছে। 

আরও পড়ুন-শেষ কবে, কোথায় অমৃতার সঙ্গে সময় কাটিয়েছিলেন? মুখ খুললেন সইফ

সইফ নিজেই গ্রামের এক বাসিন্দাকে বলেন, দিদি আপনার বাড়ির পোষ্য গরু দেখতে এসেছে ও (তৈমুর)। ছোট্ট তৈমুর যে গাজর খেতে ভীষণ পছন্দ করে সেকথাও এক বাসিন্দাকে জানান করিনা। তৈমুরের খাওয়ার জন্য তাঁদের কাছ থেকে গাজর চেয়েও নেন বেবো।

আরও পড়ুন-সুন্দর হতে প্লাস্টিক সার্জারির সাহায্য নিয়েছেন? মুখ খুললেন সারা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এক জায়গায় তৈমুরকে বসিয়ে নিজের হাতে জুতো পরিয়ে দিতেও দেখা যায় করিনাকে।

আরও পড়ুন-৩৫ এ পা, শ্রেয়া ঘোষাল সম্পর্কে এই তথ্যগুলি জানা আছে?

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত, পতৌদি প্রাসাদের আরও একটি নাম হল ইব্রাহিম কোঠি। এটি ২০০৫ থেকে ২০১৪ সাল পর্যন্ত এই প্রাসাদেই তাজ হোটেল চালানো হত। পরবর্তী কালে থেকে প্রসাদটি নিজেদের হেফাজতে নেন সইফ। নতুন করে এটি সাজিয়ে গুছিয়ে তোলন। বর্তমানে মাঝে মধ্যেই ছুটি কাটাতে পতৌদি প্রাসাদে যেতে দেখা যায় সইফের পরিবারকে।

আরও পড়ুন-বাংলার ফুটবলার কুসুমিতা দাসের গল্প বলবে 'কুসুমিতার গপ্পো'