অমৃতার না-পসন্দ, প্রথম পক্ষের মেয়ে সারার সঙ্গে কেমন সম্পর্ক সইফের!

সারাকে নিয়ে আত্মবিশ্বাসী সইফ

Updated By: Jul 18, 2018, 05:08 PM IST
অমৃতার না-পসন্দ, প্রথম পক্ষের মেয়ে সারার সঙ্গে কেমন সম্পর্ক সইফের!

নিজস্ব প্রতিবেদন : প্রথম স্ত্রী অমৃতা সিং-এর বিচ্ছেদ হয়ে গিয়েছে বহু বছর আগে। অমৃতার সঙ্গে বিচ্ছেদ হয়ে গেলেও, প্রথম পক্ষের সন্তান সারার সঙ্গে সইফের সম্পর্ক কেমন, তা খোলসা করলেন শর্মিলা ঠাকুর পুত্র।

আরও পড়ুন : নিক জোনাসকে বিয়ে করছেন প্রিয়াঙ্কা! কী বললেন অভিনেত্রীর মা

একটি সংবাদপত্রের সাক্ষাতকারে সইফ আলি খান বলেন, তাঁর যখন বেশ কম বয়স, সেই সময় সারার জন্ম হয়। ফলে, সারার সঙ্গে তাঁর সম্পর্ক একেবারে বন্ধুর মত। বাবা-মেয়ের চেয়ে সারার সঙ্গে তাঁর সম্পর্ক অনেকটাই বন্ধুর মত। এমনকী, সারা সইফের পানসঙ্গীও বলে মন্তব্য করেন বলিউডের এই নায়ক।

আরও পড়ুন : প্রকাশ্যে হাউ হাউ করে কাঁদলেন কাজল, কী হল অভিনেত্রীর

শুধু সইফ নন, সারার সঙ্গে করিনা কাপুর খানের সম্পর্কও বেশ ভাল। সইফের সঙ্গে করিনার বিয়ের পর থেকে মাঝে মধ্যেই সারা এবং সইফ পুত্র ইব্রাহিমকে ঘুরতে দেখা যায় করিনাকে। শুধু তাই নয়, বলিউডে ডেবিউয়ের আগে নিজের মেকআপ আর্টিস্ট পম্পিকেও সারার দায়িত্ব দেন করিনা। বেবো বেগমকে যেভাবে ছোট থেকে তৈরি করেছেন পম্পি, সেই একইভাবে যাতে সারাকেও মেকওভার দেওয়া হয়, সে বিষয়েও নির্দেশ দেন করিনা।

আরও পড়ুন : আত্মহত্যা করলেন জনপ্রিয় অভিনেত্রী

যদিও, সইফের প্রথম পক্ষের স্ত্রী অমৃতার সঙ্গে নাকি করিনার সম্পর্ক একেবারেই ভাল নয়। এমনকী, ধর্মা প্রোডাকশনের হাত ধরে সারা আলি খানের বি টাউনের ডেবিউয়ের কথা থাকলেও নাকি তাতে বাগড়া দেন অমৃতা। ফলে, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সিক্যুয়েলে চাঙ্কি পান্ডের মেয়ে অন্যন্যা পান্ডেকে নিয়েই মাঠে নামেন করণ জহর।

.