পানশালায় ঢুকতে বাধা, সলমনের বোন শ্বেতার সঙ্গে কী করলেন নিরাপত্তা রক্ষী!

ভারসোভার একটি পানশালায় বন্ধুদের সঙ্গে বেড়াতে যান শ্বেতা রোহিরা

Updated By: Nov 23, 2019, 11:54 AM IST
পানশালায় ঢুকতে বাধা, সলমনের বোন শ্বেতার সঙ্গে কী করলেন নিরাপত্তা রক্ষী!

নিজস্ব প্রতিবেদন: পানশালায় গিয়ে বিপদে পড়লেন সলমন খানের রাখি বোন শ্বেতা রোহিরা। পানশালার নিরাপত্তারক্ষী শ্বেতার কাছে সচিত্র পরিচয় পত্র দেখতে চান। শুধু তাই নয়, সচিত্র পরিচয় পত্র না দেখালে শ্বেতা রোহিরাকে সেখানে ঢুকতে দেওয়া হবে না বলে স্পষ্ট জানিয়ে দেন ওই পানশালার নিরাপত্তা রক্ষী।

আরও পড়ুন : নিজস্বী তুলতে চেয়ে আবদার, মহিলাকে পাত্তাই দিলেন না রানু মণ্ডল
 স্পটবয়ের খবর অনুযায়ী, সম্প্রতি মুম্বইয়ের ভারসোভার একটি পানশালায় বন্ধুদের সঙ্গে বেড়াতে যান শ্বেতা রোহিরা। ওই সময় সেখানকার নিরাপত্তা রক্ষী তাঁকে গেটের সামনে আটকে সচিত্র পরিচয় পত্র দেখতে চান। শুধু তাই নয়, শ্বেতাকে দেখে মনেই হচ্ছে না যে তাঁর বয়স ১৮-র উপরে। সেই কারণেই পানশালার গেটের সামনে তাঁকে আটকে দেওয়া হয় বলে খবর। প্রায় ১০ মিনিট ধরে শ্বেতা রোহিরাকে আটকে রেখে তাঁর ব্যাগ, সচিত্র পরিচয় পত্র সব খতিয়ে দেখা হয় বলে খবর।

আরও পড়ুন : তৈমুরের নাম শুনতেই চোটে গেলেন সইফের প্রথম পক্ষের স্ত্রী অমৃতা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 

বলিউড অভিনেতা পুলকিত সম্রাটের সঙ্গে সম্প্রতি বিবাহ বিচ্ছেদ হয়ে যায় সলমন খানের রাখি বোন শ্বেতা রোহিরার। শোনা যায়, ইয়ামি গৌতমের সঙ্গে সম্পর্কে জড়ানোর জন্যই শ্বেতার সঙ্গে তাঁর বিচ্ছেদ হয়ে যায়। কিন্তু ইয়ামির সঙ্গেও সেই সম্পর্ক বেশিদিন স্থায়ী হয়নি পুলকিতের। বর্তমানে পাগলপন্থির শ্যুটিং করতে গিয়ে অভিনেত্রী কৃতি খারবান্দার সঙ্গে পুলকিত সম্রাট সম্পর্কে জড়িয়ে যান বলে খবর। যা নিয়ে ইতিমধ্যেই জোর চর্চা শুরু হয়েছে। সম্প্রতি পুলকিতের সঙ্গে সম্পর্কের কথা স্বীকার করে নিয়েছেন কৃতি খারবান্দা।

.