কঠিন অসুখ, পূজা ডাডওয়ালের পাশে দাঁড়ালেন সলমন, রবি

  যক্ষায় আক্রান্ত সলমন খানের একসময়ের সহ অভিনেত্রী পূজা ডাডওয়াল। মুম্বইয়ের সেউরি টিবি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। অথচ, চিকিৎসা করানোর টাকা নেই পূজার কাছে। ৫২ বছরের অসহায় অভিনেত্রী সাহায্য প্রার্থনা করেছিলেন সলমন খানের কাছে। আর খবর পাওয়া মাত্রই পূজাকে সাহায্য করতে এগিয়ে এলেন সল্লু।

Updated By: Mar 24, 2018, 07:00 PM IST
কঠিন অসুখ, পূজা ডাডওয়ালের পাশে দাঁড়ালেন সলমন, রবি

নিজস্ব প্রতিবেদন :  যক্ষায় আক্রান্ত সলমন খানের একসময়ের সহ অভিনেত্রী পূজা ডাডওয়াল। মুম্বইয়ের সেউরি টিবি হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। অথচ, চিকিৎসা করানোর টাকা নেই পূজার কাছে। ৫২ বছরের অসহায় অভিনেত্রী সাহায্য প্রার্থনা করেছিলেন সলমন খানের কাছে। আর খবর পাওয়া মাত্রই পূজাকে সাহায্য করতে এগিয়ে এলেন সল্লু।

শনিবার পুণেতে দাবাং ট্যুর প্রেস কনফারেন্সের সময় সলমনকে পূজা ডাডওয়ালের বিষয়ে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন, '' হ্যাঁ আমি এখবর শুনেছি। আমাদের পক্ষে যতটা সম্ভব ওকে সাহায্য করারও চেষ্টা করছি। ইতিমধ্যেই বিষয়টা নিয়ে আন্টি ( হেলেন আন্টি) দেখাশোনা করছেন। প্রথমে আমি বিষয়টা জানতাম না, যে ও এধরণের কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছে। তবে আশাকরি ও সুস্থ হয়ে ওঠবে।''

এদিকে, পূজার যক্ষার খবর জানতে পারা মাত্রই তাঁর স্বামী তাঁকে ছেড়ে চলে গেছেন বলে জানা গিয়েছে। তবে সলমন ছাড়াও পূজা ডাডওয়ালের অসুস্থতার খবর পেয়ে তাঁর পাশে দাঁড়িয়েছেন ভোজপুরি সুপারস্টার রবি কিষাণ। ইতিমধ্যেই পূজার জন্য হাসপাতালে ফল ও টাকা পাঠিয়ে দিয়েছেন তিনি। রবি কিষাণ এপ্রসঙ্গে 'দ্য ফ্রি প্রেস জার্নাল'কে জানান, '' পূজা আমায় ধন্যবাদ জানিয়েছেন। ও ফলের ঝুড়িটা হাতে নিয়ে যেভাবে তাতে চুম্বন করল, তাতে আমার বেশ ভালো লাগছে। ও এই মুহূর্তে হাসপাতালে আছে। আমি ওর দেখাশোনা করব।'' রবি কিষাণ আরও জানান, ''একসময় আমিও অর্থ কষ্ঠের মধ্যে দিয়ে গেছি। যখন আমার মেয়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিল তখন আমি চড়া সুদে ধার করে ওর খরচ চালিয়েছি। সেসময় আমার পাশে কেউ দাঁড়ায়নি।তবে এখন আমার অন্যকে সাহায্য করার মতো সামর্থ রয়েছে। আমি খুব শীঘ্রই পূজার সঙ্গে দেখা করব। ''

আরও পড়ুন- 'বিগ বস-১১' বিজেতা শিল্পা শিন্ডের সঙ্গে জুটি বাঁধছেন সুনীল গ্রোভার

জানা গিয়েছে, রবি কিষাণ এই মুহূর্তে সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত থাকায় তিনি নিজে হাসপাতালে যেতে পারেননি। তাঁর সহকারীর পাপ্পু যাদবের মাধ্যমে টাকা ও ফল পাঠিয়ে দেন। পাপ্পু যাদবের কথায় রবি এভাবে অনেকেরই পাশে দাঁড়িয়েছেন।

প্রসঙ্গত, পূজা ডাডওয়াল 'বীরগতি' ছাড়াও 'হিন্দুস্থান', 'সিন্দুর কী সুগন্ধ'-সহ একাধিক ছবিতেও অভিনয় করেছেন। 

আরও পড়ুন- আইপিএলের উদ্বোধনী মঞ্চ মাতাবেন রণবীর-পরিণীতি

আরও পড়ুন- মাত্র ১ দিনেই রানির 'হিচকি'-র বক্স অফিস কালেকশন কত জানেন?

.