'বিগ বস-১১' বিজেতা শিল্পা শিন্ডের সঙ্গে জুটি বাঁধছেন সুনীল গ্রোভার

 কিছুদিন আগেই সুনীল জানিয়েছিলেন আলাদাভাবে একটি ডিজিটাল শো নিয়ে ফিরছেন তিনি। তবে এই শোতে সুনীল কার সঙ্গে জুটি বাঁধছে জানলে আরও অবাক হবেন। 

Updated By: Mar 24, 2018, 05:43 PM IST
'বিগ বস-১১' বিজেতা শিল্পা শিন্ডের সঙ্গে জুটি বাঁধছেন সুনীল গ্রোভার

নিজস্ব প্রতিবেদন: কৌতুক শিল্পী কপিল শর্মা-সুনীল গ্রোভার জুটি ভেঙেছে বহুদিন হল। সুনীল গ্রোভারকে ছাড়াই নতুন কৌতুক অনুষ্ঠান 'ফ্যামিলি টাইমস উইথ কপিল শর্মা' নিয়ে ফিরছেন কপিল শর্মা। তবে বসে নেই সুনীল গ্রোভারও। কিছুদিন আগেই সুনীল জানিয়েছিলেন আলাদাভাবে একটি ডিজিটাল শো নিয়ে ফিরছেন তিনি। তবে এই শোতে সুনীল কার সঙ্গে জুটি বাঁধছে জানলে আরও অবাক হবেন। 

 'বিগ বস-১১' এর বিজেতা শিল্পা শিন্ডের সঙ্গে জুটি বাঁধছেন সুনীল গ্রোভার। প্রথমে শোনা যাচ্ছিল আইপিএল শুরু হওয়ার কারণে ওই সময় কোনও ডিজিটাল শো চালু করতেই চাইছিলেন না দুই প্রযোজক প্রীতি ও নীতি সিমোস। তবে সে সিদ্ধান্ত বাতিল করে নতুন পরিকল্পনা বানিয়েছেন প্রযোজকরা। এই কৌতুক শোয়ের বিষয়বস্তুও হচ্ছে সেই ক্রিকেট। কৌতুকের মোড়কে ক্রিকেটকে তুলে ধরবেন সুনীল ও শিল্পা।

জানা গিয়েছে, এই শোয়ে সুনীল গ্রোভার ও শিল্পা শিন্ডেকে ধারাভাষ্যকারের ভূমিকায় দেখা যাবে। যেখানে কৌতুকের মোড়কে চলতি ম্যাচের নানান আলোচনা করবেন সুনীল ও শিল্পা। প্রযোজকদের এই পরিকল্পনা বেশ পছন্দ হয়েছে সুনীল, শিল্পারও।

.