অ্যায় দিল হ্যায় মুশকিলের সঙ্গে সলমন খানের অদ্ভূত যোগাযোগ!

গোটা দেশজুড়ে সিনেমার খবর মানেই করন জোহরের অ্যায় দিল হ্যায় মুশকিল। ছবি মুক্তির অনেক আগে থেকেই খবরের শিরোনামে। রোজই নতুন নতুন বিতর্ক। কখনও ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে। কখনও আবার পাকিস্তানের অভিনেতা ফাওয়াদ খানকে নিয়ে। এবার অবশ্য কোনও বিতর্ক নয়, অ্যায় দিল হ্যায় মুশকিলের সঙ্গে নাম জড়িয়ে গেল সলমন খানের!

Updated By: Oct 24, 2016, 04:13 PM IST
 অ্যায় দিল হ্যায় মুশকিলের সঙ্গে সলমন খানের অদ্ভূত যোগাযোগ!

ওয়েব ডেস্ক: গোটা দেশজুড়ে সিনেমার খবর মানেই করন জোহরের অ্যায় দিল হ্যায় মুশকিল। ছবি মুক্তির অনেক আগে থেকেই খবরের শিরোনামে। রোজই নতুন নতুন বিতর্ক। কখনও ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে। কখনও আবার পাকিস্তানের অভিনেতা ফাওয়াদ খানকে নিয়ে। এবার অবশ্য কোনও বিতর্ক নয়, অ্যায় দিল হ্যায় মুশকিলের সঙ্গে নাম জড়িয়ে গেল সলমন খানের!

আরও পড়ুন নওয়াজউদ্দিনের ভোল পাল্টেছে এতটাই যে, চিনতে পারছে না কেউ!

এই সিনেমায় ছোট্ট চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। এই খবর প্রায় সকলেই জেনে গিয়েছেন। কিন্তু সলমন খানের সঙ্গে এই সিনেমার একটা অদ্ভূত সংযোগ স্থাপন হয়েছে। না, বজরঙ্গী ভাইজানকে দেখা যাবে না এই সিনেমায়। তবে, অনুষ্কা শর্মা এই সিনেমায় যে চরিত্রে অভিনয় করছেন, সেই চরিত্রের নামের সঙ্গে যোগ রয়েছে দাবাং খানের। অনুষ্কা শর্মার এই সিনেমায় চরিত্রের নাম আলিজে। সলমনের বোন আলভিরা এবং অতুল অগ্নিহোত্রীর মেয়ের নামও তাই। অর্থাত্‍ সলমনের ভাইঝির নামের চরিত্রেই দেখা যাবে অনুষ্কাকে।

আরও পড়ুন  একদিনের সিরিজের তিন ম্যাচের মধ্যে দু'দলের একজন ক্রিকেটারই 0 রান করেছেন!

.