কোভিড যোদ্ধাদের পাশে ‘ভাইজানস কিচেন’, খাবারের প্যাকেট হাতে Salman

খাবারের প্যাকেট তুলে দেওয়া হচ্ছে চিকিৎসক, নার্স, পুরসভার কর্মী- এমন প্রায় ৫ হাজার করোনা যোদ্ধার হাতে।  

Updated By: Apr 26, 2021, 03:31 PM IST
কোভিড যোদ্ধাদের পাশে ‘ভাইজানস কিচেন’, খাবারের প্যাকেট হাতে Salman

 

নিজস্ব প্রতিবেদন- গত বছর লকডাউনের সময় ‘বিইং হাংরি’ (Being Hungy) নামে একটা বিশেষ গাড়িতে করে পরিযায়ী শ্রমিকদের (Migrant labourers) রেশন পৌঁছে দিয়েছিলেন সলমন খান (Salman Khan)। গোটা লকডাউন (Lockdown) পরিস্থিতিতে সলমন খানের স্বেচ্ছাসেবী সংস্থা ‘বিইং হিউম্যান’কে (Being Human) দেখা গিয়েছিল ত্রাতার ভূমিকায়। এবার করোনার দ্বিতীয় ঢেউয়ের দাপটের মোকাবিলায় শিবসেনার (Shivsena) যুব শাখার সঙ্গে মিলিত ভাবে কাজ করবে সলমনের সংস্থা। খাবারের প্যাকেট তুলে দেওয়া হচ্ছে চিকিৎসক, নার্স, পুরসভার কর্মী- এমন প্রায় ৫ হাজার করোনা যোদ্ধার হাতে।

রবিবার থেকে সলমন এবং শিবসেনার এই মিলিত প্রচেষ্টা চালু হয়েছে। বলিউড সূত্রে খবর, সলমনের ‘ভাইজানস কিচেন’ (Bhaijaan”s Kitchen) থেকে টিফিন ও জলের বোতল তুলে দেওয়া হচ্ছে কোভিড যোদ্ধাদের হাতে। খাবারের মান পরীক্ষা করছেন সলমন নিজে। পরিবার সূত্রে খবর, সলমনের মা সলমা খান (Salma Khan) তাঁদের বাংলোর নিরাপত্তারক্ষী ও অন্যান্য সহকারীদের নিজের হাতে খাবার বানিয়ে খাইয়েছেন। এর আগেও সলমন জানিয়েছিলেন যে তিনি করোনা যোদ্ধাদের শ্রদ্ধা করেন। তাঁরা দিনের পর দিন অতিমারির সঙ্গে লড়ে চলেছেন। তাই তাঁদের পাশে থাকতে তান ভাইজান।

আরও পড়ুন: মাকে সঙ্গে নিয়ে দ্বিতীয়বার ভোট দিতে এলেন Nusrat, কিন্তু কেন?
মুম্বই সূত্রে খবর, মুম্বইয়ে লকডাউন যতদিন চলবে, তত দিন ‘ভাইজানস কিচেন’ বাইকুল্লা থেকে জুহু এবং বান্দ্রা থেকে বিকেসি অঞ্চলে খাবার পৌঁছে দেবে। আপাতত ৫ হাজার জনের খাবারের ব্যবস্থা করা হয়েছে। আগামী দিনে সেই সংখ্যা বেড়ে দ্বিগুণ অর্থাৎ ১০ হাজার হবে, বলে জানা যাচ্ছে।

.