Salman Khan: সলমানকে মারার ছক! পুলিসের চার্জশিটে নাম লরেন্স বিষ্ণোইয়ের

Salman Khan firing: ১৭৩৫ পাতার চার্জশিটেস জেলবন্দী লরেন্স বিষ্ণোই -সহ ৬ জনের নাম রয়েছে বলে জানা গিয়েছে। এমনকী সলমান খান এবং তার ভাই আরবাজের জবানবন্দিও রেকর্ড করেছে এবং তাদের বক্তব্য চার্জশিটে অন্তর্ভুক্ত করা হয়েছে।

Updated By: Jul 8, 2024, 11:18 PM IST
Salman Khan: সলমানকে মারার ছক! পুলিসের চার্জশিটে নাম লরেন্স বিষ্ণোইয়ের
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  বাড়ির সামনে 'শার্পশুটার'। কুখ্যাত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই-এর টার্গেট ছিলেন সলমন খান (Salman Khan)। এবার সলমান খানের বাড়ির সামনে গুলি চালানোর ঘটনায় চার্জশিট পেশ করল মুম্বই পুলিস। ১৭৩৫ পাতার চার্জশিটেস জেলবন্দী লরেন্স বিষ্ণোই -সহ ৬ জনের নাম রয়েছে বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন, Usha Uthup Husband Passes Away: ৫ দশকের দাম্পত্যে ইতি! চোখের পলকে স্বামীকে হারালেন ঊষা উথ্থুপ...

গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই ও তাঁর দলবলের কাছে খবর ছিল, কোনও দেহরক্ষী ছাড়াই সকালবেলা সাইকেল চালাতে যান সলমন খান। আর সেই খবর পাওয়ার পরই সল্লুর গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে রেইকি চালিয়েছিল তারা। হকি স্টিকের ভিতর ছোট্ট একটি অস্ত্র লুকিয়ে রেখে সল্লুকে মারার ছক কষা হয়েছিল। 

ঘটনার তদন্তে নেমে গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট ও চারপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেন তদন্তকারীরা। এরপরই অভিনেতার নিরাপত্তা বাড়ানোরও সিদ্ধান্ত নেয় মহারাষ্ট্রের স্বরাষ্ট্র দফতর। ঘটনার ধারাবাহিকতা নিশ্চিত করার জন্য পুলিস ৪ জুন অভিনেতা সলমান খান এবং তার ভাই আরবাজের জবানবন্দিও রেকর্ড করেছে এবং তাদের বক্তব্য চার্জশিটে অন্তর্ভুক্ত করা হয়েছে।

প্রসঙ্গত, বিষ্ণোই পঞ্জাবের ফিরোজপুর জেলার আবোহারের কাছে ধত্তারানওয়ালি গ্রামের এক সচ্ছল কৃষক পরিবারের ছেলে এবং বর্তমানে তিহার জেলে বন্দী। বিষ্ণোইয়ের বিরুদ্ধে খুন থেকে তোলা বাজি পর্যন্ত দুই ডজন মামলা রয়েছে। বিশ্বের প্রায় ৭০০ শ্যুটারের সঙ্গে তার যোগাযোগ রয়েছে বলে জানা গিয়েছে। 

আরও পড়ুন, Aryan Khan Viral Video: প্রেমে মত্ত আরিয়ান! পার্টিতে শাহরুখপুত্রের বক্ষলগ্না 'রহস্যময়ী', ভাইরাল ভিডিয়ো

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.