Usha Uthup Husband Passes Away: ৫ দশকের দাম্পত্যে ইতি! চোখের পলকে স্বামীকে হারালেন ঊষা উথ্থুপ...

Usha Uthup Husband Death: সকালে একসঙ্গে বসে চা খেয়েছেন, একসঙ্গে টিভিও দেখেছেন, তখনও জানতেন না, এই সঙ্গ আর কয়েক ঘণ্টা। দুপুর গড়াতেই আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন ঊষা উথ্থুপের স্বামী জনি চাকো উথ্থুপ। 

Updated By: Jul 8, 2024, 07:57 PM IST
Usha Uthup Husband Passes Away: ৫ দশকের দাম্পত্যে ইতি! চোখের পলকে স্বামীকে হারালেন ঊষা উথ্থুপ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ৫০ বছরের দাম্পত্যজীবন ঊষা উথ্থুপ (Usha Utthup) ও তাঁর স্বামী জনি চাকো উথ্থুপের। প্রতিদিন সকালে একসঙ্গে বসে চা খেতেন দম্পতি। সোমবারও একসঙ্গে প্রাতরাশ খান, টিভিও দেখেন তাঁরা। তার কিছু ঘণ্টা পরেই সব শেষ। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত ঊষা উথ্থুপের স্বামী জনি চাকো উথ্থুপ। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর।

আরও পড়ুন- Dev | Recruitment Scam | CBI: হাইকোর্টে স্বস্তি দেবের, নিয়োগ দুর্নীতি মামলায় ক্লিনচিট পেলেন সাংসদ...

সকাল গড়িয়ে দুপুরেই আচমকাই অস্বস্তি বোধ করেন ঊষা উত্থুপের স্বামী। এদিন স্টুডিওতে মিটিং ছিল ঊষা উত্থুপের। তখনও কিছু জানতেন না। মিটিং সেরে বেরিয়ে পড়েছিলেন। আচমকা স্বামীর অসুস্থতার খবর পান শিল্পী। তড়িঘড়ি তাঁকে নিয়ে যাওয়া হয় বালিগঞ্জ সংলগ্ন এক হাসপাতালে। সেখানে চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। আপাতত প্রয়াত জনি চাকোর দেহ হাসপাতাল থেকে নিয়ে এসে ‘পিস ওয়র্ল্ডে’ রাখা হয়েছে। পেশায় তিনি ছিলেন ‘টি এস্টেট’-এর কর্মী। দম্পতির একটি পুত্রসন্তান ও কন্যাসন্তান রয়েছেন।

ইতোমধ্যেই পরিবারের সদস্যদের মৃত্যুর খবর জানানো হয়েছে। দুই পরিবারের অধিকাংশ সদস্য থাকেন দক্ষিণ ভারতে। মঙ্গলবার সকালে কলকাতায় পৌঁছবেন তাঁদের আত্মীয় স্বজনরা। মঙ্গলবার বিকেলে কেওড়াতলা মহাশ্মশানে তাঁর শেষকৃত্য সম্পন্ন হবে, বলেই খবর। ৫০ বছরের সঙ্গীকে হারিয়ে শোকে বিহ্বল শিল্পী। 

আরও পড়ুন- Local Train: গার্ড ছাড়াই ছুটল হাওড়া-ব্যান্ডেল লোকাল, আতঙ্কে ট্রেন থেকে ঝাঁপ নিত্যযাত্রীদের

দক্ষিণের মেয়ে ঊষা, জনপ্রিয়তা পান কলকাতায়। সময়ের সঙ্গে সঙ্গে তিনি কলকাতারই হয়ে উঠেছেন। প্রথম জীবন থেকেই চিনি  পেয়েছেন ‘ডিস্কো ক্যুইন’-এর খেতাব। ভারতের দ্বিতীয় সর্বোচ্চ সিভিলিয়ন অ্যাওয়ার্ড পদ্মভূষণ সম্মান পান তিনি। ৭৬ বছর বয়সেও মাতিয়ে রাখেন শ্রোতাদের। তবে আজ তাঁর জীবনে নেমে এল বড় বিপর্যয়। 

প্রসঙ্গত কলকাতায় প্রথম দেখা ঊষা উত্থুপ ও জানি চাকো উত্থুপের। সেই সময় সঙ্গীতশিল্পী ছিলেন বিবাহিত। তাঁর প্রথম স্বামীর নাম রামোজি। রামুর হাত ছেড়ে জনির হাত ধরেন ঊষা উত্থুপ। আজীবন পাশে থাকবেন, এই কথা প্রিয় ঊষাকে দিয়েছিলেন জনি। সোমবার সেই দাম্পত্যেই পড়ল ছেদ। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.