Salman Khan: টাইগার থ্রিয়ের সেটে সলমান, পাশে কে এই সুন্দরী?

Salman Khan in Tiger 3 set: বলিউডের এক পাপারাৎজি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছে একটি ছবি। সেই ছবি থেকেই শুরু কথা। ছবিতে দেখা যাচ্ছে সলমানের পরনে নীল রঙের শার্ট, মাথায় টাইগারের সেই কালো টুপি। বোঝাই যাচ্ছে, ছবিটি তোলা হয়েছে টাইগার থ্রিয়ের সেটে। পাশে দাঁড়িয়ে যে মহিলা তার পরনে কালো ও ছাই রঙের কম্বিনেশনে বোরখা। 

Updated By: Mar 5, 2023, 02:29 PM IST
Salman Khan: টাইগার থ্রিয়ের সেটে সলমান, পাশে কে এই সুন্দরী?

Salman Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: খুব শীঘ্রই টাইগার হয়ে পর্দায় ফিরছেন সলমান খান। ইতোমধ্যেই শেষ ছবির বেশিরভাগ শ্যুটিং। আগামী এপ্রিলে শাহরুখ খানের সঙ্গে একটি বিশেষ দৃশ্যের শ্যুটিং করবেন ভাইজান। পাঠানের সাফল্যের পর ফের তাঁদের একসঙ্গে দেখতে অপেক্ষায় দিন গুনছে অনুরাগীরা। তাছাড়া এই ছবির হাত ধরে অনেকদিন পরে একসঙ্গে দেখা যাবে সলমান ও ক্যাটরিনা কাইফকে। এরই মাঝে রবিবার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ছবি। এক সুন্দরী মহিলার সঙ্গে টাইগার থ্রিয়ের সেটে দেখা গেল সুপারস্টারকে। কে এই রহস্যময়ী নারী?

আরও পড়ুন- Shah Rukh Khan-Salman Khan: জেলে আটক সলমান, বন্ধুকে বাঁচাতে হাজির শাহরুখ...

বলিউডের এক পাপারাৎজি তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে পোস্ট করেছে একটি ছবি। সেই ছবি থেকেই শুরু কথা। ছবিতে দেখা যাচ্ছে সলমানের পরনে নীল রঙের শার্ট, মাথায় টাইগারের সেই কালো টুপি। বোঝাই যাচ্ছে, ছবিটি তোলা হয়েছে টাইগার থ্রিয়ের সেটে। পাশে দাঁড়িয়ে যে মহিলা তার পরনে কালো ও ছাই রঙের কম্বিনেশনে বোরখা। আসলে এই নারী হলেন সলমানের এক ফ্যান। পছন্দের তারকার সঙ্গে ছবি তুলতে তিনি পৌঁছে গিয়েছিলেন টাইগার থ্রিয়ের সেটে। ফ্যানকে হতাশ করেননি সলমান। হাসিমুখে তাঁর সঙ্গে ছবি তোলেন সুপারস্টার। ফ্যানের প্রতি সলমানের এই হৃদ্যতা দেখে মুগ্ধ নেটপাড়া। সলমানকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, বক্স অফিসে ঝড় তুলেছে শাহরুখ খানের ছবি ‘পাঠান’। সারা বিশ্ব জুড়ে এই ছবি নিয়ে উন্মাদনা তুঙ্গে। এই ছবির যে কটি সিন পছন্দ করেছে দর্শক, তার মধ্যে অন্যতম সলমান খানের সঙ্গে শাহরুখ খানের বন্ধুতার ছবি। যখন বিপাকে পাঠান তখন তাঁকে কার্যত উদ্ধার করতে আবির্ভাব হয়েছেন টাইগার সলমান। তাঁদের অফস্ক্রিন বন্ধুতা সরাসরি ছাপ ফেলেছে অনস্ক্রিনেও। আর সেই রসায়নেই মুগ্ধ বলিউডের ফ্যানেরা। একই ছবিতে তাঁদের একসঙ্গে দেখতে যে দর্শক কতটা মুখিয়ে রয়েছে, এই ছবি তারই আভাস। তবে এই বন্ধুতার এখানেই ইতি নয়। খুব শীঘ্রই টাইগার থ্রিয়ে একসঙ্গে দেখা যাবে তাঁদের। কিন্তু ঠিক কোন সিক্যোয়েন্সে একসঙ্গে দেখা যাবে দুই বন্ধুকে, তা নিয়েই শোনা যাচ্ছিল নানা জল্পনা। অবশেষে সামনে এল এই ছবির শ্যুটিংয়ের সিকোয়েন্স। শোনা যাচ্ছে, যেভাবে জেলবন্দি পাঠানকে ছাড়াতে ট্রেনের মধ্যে ঝাঁপিয়ে পড়েছিলেন সলমান টাইগার। সেরকমভাবেই জেলেবন্দি টাইগারকে মুক্ত করতে হাজির হবেন শাহরুখ খান। সেখানেই জমে উঠবে শাহরুখ ও সলমানের যৌথ অ্যাকশন দৃশ্য।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.