Shah Rukh Khan-Salman Khan: জেলে আটক সলমান, বন্ধুকে বাঁচাতে হাজির শাহরুখ...

Shah Rukh Khan-Salman Khan: এপ্রিলের শেষ সপ্তাহে টাইগার থ্রিয়ের জন্য শ্যুট করবেন শাহরুখ খান। টাইগার সলমানের ছবিতে এবার ক্যামিও চরিত্রে থাকবেন পাঠান শাহরুখ। কিন্তু ঠিক কোন সিক্যোয়েন্সে একসঙ্গে দেখা যাবে দুই বন্ধুকে, তা নিয়েই শোনা যাচ্ছিল নানা জল্পনা। অবশেষে সামনে এল এই ছবির শ্যুটিংয়ের সিকোয়েন্স। 

Updated By: Mar 2, 2023, 08:02 PM IST
Shah Rukh Khan-Salman Khan: জেলে আটক সলমান, বন্ধুকে বাঁচাতে হাজির শাহরুখ...

Shah Rukh Khan, Salman Khan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বক্স অফিসে ঝড় তুলেছে শাহরুখ খানের ছবি ‘পাঠান’। সারা বিশ্ব জুড়ে এই ছবি নিয়ে উন্মাদনা তুঙ্গে। প্রথম তিন দিনেই সারা বিশ্ব জুড়ে ৫০০ কোটি টাকা ব্যবসা করেছে ‘পাঠান’। এই ছবির যে কটি সিন পছন্দ করেছে দর্শক, তার মধ্যে অন্যতম সলমান খানের সঙ্গে শাহরুখ খানের বন্ধুতার ছবি। যখন বিপাকে পাঠান তখন তাঁকে কার্যত উদ্ধার করতে আবির্ভাব হয়েছেন টাইগার সলমান। তাঁদের অফস্ক্রিন বন্ধুতা সরাসরি ছাপ ফেলেছে অনস্ক্রিনেও। আর সেই রসায়নেই মুগ্ধ বলিউডের ফ্যানেরা। একই ছবিতে তাঁদের একসঙ্গে দেখতে যে দর্শক কতটা মুখিয়ে রয়েছে, এই ছবি তারই আভাস। তবে এই বন্ধুতার এখানেই ইতি নয়। খুব শীঘ্রই টাইগার থ্রিয়ে একসঙ্গে দেখা যাবে তাঁদের।

আরও পড়ুন- Sushmita Sen suffers Heart Attack: হৃদরোগে আক্রান্ত সুস্মিতা সেন, তড়িঘড়ি করা হয় অ্যাঞ্জিওপ্লাস্টি…

এপ্রিলের শেষ সপ্তাহে টাইগার থ্রিয়ের জন্য শ্যুট করবেন শাহরুখ খান। টাইগার সলমানের ছবিতে এবার ক্যামিও চরিত্রে থাকবেন পাঠান শাহরুখ। কিন্তু ঠিক কোন সিক্যোয়েন্সে একসঙ্গে দেখা যাবে দুই বন্ধুকে, তা নিয়েই শোনা যাচ্ছিল নানা জল্পনা। অবশেষে সামনে এল এই ছবির শ্যুটিংয়ের সিকোয়েন্স। শোনা যাচ্ছে, যেভাবে জেলবন্দি পাঠানকে ছাড়াতে ট্রেনের মধ্যে ঝাঁপিয়ে পড়েছিলেন সলমান টাইগার। সেরকমভাবেই জেলেবন্দি টাইগারকে মুক্ত করতে হাজির হবেন শাহরুখ খান। সেখানেই জমে উঠবে শাহরুখ ও সলমানের যৌথ অ্যাকশন দৃশ্য।

আরও পড়ুন- Salman Khan: ভাইজানের 'বিল্লি বিল্লি'; মজে মাত নেটপাড়া!

প্রসঙ্গত সারা বিশ্ব জুড়ে প্রায় ১০০০ কোটি পার করে ফেলেছে পাঠানের আয়, শুধু ভারতেই আয় ছাড়িয়েছে ৫০০ কোটি। অন্যদিকে আগামী ছবির জন্য প্রস্তুত হচ্ছেন শাহরুখ। জুন মাসে মুক্তি পাওয়ার কথা অ্যাটলি পরিচালিত ‘জওয়ান’। অন্যদিকে মুক্তির অপেক্ষায় সলমান খানের ‘কিসি কা ভাই, কিসি কি জান’। শ্যুটিং কার্যত শেষের পথে টাইগার থ্রি-এর। টাইগার থ্রিয়ের পরেই মুক্তি পাবে স্পাইভার্সের আরেকটি ছবি। সেখানেই একসঙ্গে দেখা যাবে পাঠান ও টাইগারকে। এবার কোনও এক মিশনে একে অপরের বিরুদ্ধে লড়বেন র-এর দুই শক্তিশালী এজেন্ট। আপাতত চলছে চিত্রনাট্য লেখার কাজ। তবে পর্দায় দুই তারকার অ্যাকশন যে দেখার মতো হবে, তা বলাই বাহুল্য।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.