Jeet| Chengiz: নীরজ পাণ্ডের হাত ধরে বলিউডে 'চেঙ্গিজ' জিৎ, নেটপাড়ায় ঝড় তুলেছে হিন্দি টিজার...

Chengiz Hindi Teaser: বৃহস্পতিবার প্রকাশ্যে এল এই ছবির প্রথম হিন্দি টিজার। বাংলায় আগেই মুক্তি পেয়েছিল এই ট্রেলার, তবে এবার জিতের কন্ঠে হিন্দি ডায়লগ শুনে রীতিমতো ঝড় উঠেছে নেটপাড়ায়। সুপারস্টারকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে ফ্যানেরা।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Mar 23, 2023, 02:44 PM IST
Jeet| Chengiz: নীরজ পাণ্ডের হাত ধরে বলিউডে 'চেঙ্গিজ' জিৎ, নেটপাড়ায় ঝড় তুলেছে হিন্দি টিজার...

Jeet, Chengiz Hindi Teaser, Jeet Eid Release, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নয়া ইতিহাস গড়তে চলেছেন বাংলার সুপারস্টার জিৎ, এই খবর ইতোমধ্যেই ভাইরাল। আগামী ইদে অর্থাৎ ২১ এপ্রিল মুক্তি পেতে চলেছে জিতের ছবি চেঙ্গিজ। এই প্রথম একই দিনে বাংলা ও হিন্দি দুটি ভাষায় একসঙ্গে মুক্তি পাবে কোনও বাংলা ছবি। নীরজ পাণ্ডের গল্প অবলম্বন করে তৈরি এই ছবির হাত ধরেই এবার বলিউডে পা রাখছেন জিৎ। বৃহস্পতিবার প্রকাশ্যে এল এই ছবির প্রথম হিন্দি টিজার। বাংলায় আগেই মুক্তি পেয়েছিল এই ট্রেলার, তবে এবার জিতের কন্ঠে হিন্দি ডায়লগ শুনে রীতিমতো ঝড় উঠেছে নেটপাড়ায়। সুপারস্টারকে প্রশংসায় ভরিয়ে দিয়েছে ফ্যানেরা।

আরও পড়ুন- Ranveer Singh beats Virat Kohli: ব্র্যান্ড ভ্যালু ১৪৯৪ কোটি! বিরাট কোহলিকে হারিয়ে শীর্ষে রণবীর সিং...

মঙ্গলবার চেঙ্গিজের একটি পোস্টার শেয়ার করে জিৎ তাঁর ফ্যানেদের জানান সুখবর। পাশাপাশি বলিউডের বানিজ্য বিশ্লেষক তরণ আদর্শ লেখেন, 'চেঙ্গিজ জিতের অ্যাকশন মুভি হিন্দি এবং বাংলা ভাষায় একই সঙ্গে মুক্তি পাবে। জিৎ অভিনীত চেঙ্গিজ প্রথম বাংলা ছবি হতে চলেছে যা বাংলা এবং হিন্দি দুটো ভাষাতেই একই সঙ্গে ইদের দিন মুক্তি পাবে।' গত বছর এপ্রিলে এই ছবির ঘোষণা করেছিলেন জিৎ। এরপর প্রকাশ্যে আসে এই ছবিতে জিতের লুক। ছবিতে অভিনেতা একজন গ্যাংস্টার।পুরোদস্তুর অ্যাকশন এই ছবিতে জিতের নায়িকার চরিত্রে দেখা যাবে সুস্মিতা চট্টোপাধ্যায়কে। এই প্রথম জিতের সঙ্গে জুটি বাঁধছেন তিনি। প্রায় সাত মাস ধরে এই ছবির শ্যুটিং করেছেন তাঁরা।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Jeet (@jeet30)

হিন্দি ট্রেলার প্রকাশ করে জিৎ লেখেন, ‘চেঙ্গিজের দুনিয়ায় স্বাগত’। ১৯৭০ থেকে ১৯৯০ সালের মাঝামাঝি কলকাতায় আন্ডারওয়ার্ল্ডের দাপট নিয়েই লেখা হয়েছে চেঙ্গিজের চিত্রনাট্য। ছবিটির পরিচালনা করেছেন রাজেশ গঙ্গোপাধ্যায়। নাম ভূমিকায় থাকবেন অভিনেতা নিজেই। জিৎ ছাড়াও অন্যান্য গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে রোহিত বোস রায়, শাতাফ ফিগার, প্রমুখ। অভিনয়ের পাশাপাশি ছবির অন্যতম প্রযোজক জিৎ। অভিনেতার পাশাপাশি  গোপাল মাদনানি, অমিত জুমরানিও এই ছবির প্রযোজনা করেছেন। ছবি নিয়ে ফ্যানেদের উত্তেজনাও তুঙ্গে। কিছুদিন আগেই ফ্যানেরা অভিযোগ করেছিলেন যে কেন চেঙ্গিজের প্রচার করছেন না অভিনেতা। অবশেষে এই সপ্তাহে ডবল ধামাকা দিলেন জিৎ। ট্রেলারে জিতের লুক দেখে তাঁকে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন ফ্যানেরা। ট্রেলার দেখেই বোঝা যাচ্ছে অ্যাকশনে ভরপুর হতে চলেছে এই ছবি। বলিউডে ডনদের নিয়ে একাধিক ছবি তৈরি হয়েছে, সেই তালিকায় কী জায়গা করে নিতে পারবে ‘চেঙ্গিজ’? সেই প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে জিতের ফ্যানেদের মনে।

আরও পড়ুন- Hina Khan: ‘স্বচ্ছ পোশাকে ওমরাহ?’ নেটপাড়ায় তুমুল কটাক্ষের মুখে হিনা খান...

প্রসঙ্গত, টলিউডে যেমন ইদ মানেই জিতের ছবি সেরকম বলিউডে ইদ মানেই সলমান খানের ছবি। এই বছরও ইদের দিন ২১ এপ্রিল মুক্তি পেতে চলেছে সলমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’। পূজা হেগড়ের সঙ্গে জুটি বেঁধেছেন সলমান। সেই ছবি নিয়েও উত্তেজনা তুঙ্গে। অন্যদিকে বাংলার পাশাপাশি ঐ একইদিনে হিন্দিতেও মুক্তি পেতে চলেছে জিতের চেঙ্গিজ। বলিউডে এবার বাংলার সুপারস্টারের মুখোমুখি সলমান খান। ইতোমধ্যেই এই ছবির জন্য জিৎকে শুভেচ্ছা জানিয়েছেন দেব সহ টলিউডের একাধিক স্টার। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.