ফের কাঠগড়ায় সলমন, সাংবাদিক পেটানোর অপরাধে দায়ের হল মামলা

 সলমনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৩৯২, ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে খবর।

Updated By: Jun 26, 2019, 11:05 PM IST
ফের কাঠগড়ায় সলমন, সাংবাদিক পেটানোর অপরাধে দায়ের হল মামলা

নিজস্ব প্রতিবেদন: ফের আইনি জটিলতায় সলমন খান। সাংবাদিককে মারধরের অভিযোগে অভিনেতার বিরুদ্ধে দায়ের করা হল অভিযোগ। সলমনের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩২৩, ৩৯২, ৫০৬ ধারায় মামলা দায়ের করা হয়েছে বলে খবর।

জানা যাচ্ছে, সলমনের বিরুদ্ধে আন্ধেরির নগর দায়রা আদালতে অমারধর, হুমকি ও অপমানের অভিযোগ দায়ের করেছেন অশোক এস পাণ্ডে নামে মুম্বইয়ের এক সংবাদ সংস্থার প্রধান। অশোক পাণ্ডের অভিযোগ ঘটনাটি ঘটে গত ২৪ এপ্রিল। ওইদিন সলমন তাঁর দুই নিরাপত্তারক্ষী পরিবেষ্টিত হয়ে সাইকেল চালাচ্ছিলেন। সেসময় সেখান দিয়েই গাড়িতে করে যাচ্ছিলেন অশোক। তাঁর সঙ্গে ছিলেন ক্যামারাপার্সন সইদ ইরফান। সাংবাদিক অশোকের কথায়, তিনি সলমনের নিরাপত্তারক্ষীদের অনুমতি নিয়েই সলমনেই সাইকেল চালানোর ভিডিয়ো শ্যুট করছিলেন। বিষয়টি সলমনের নজরে আসতেই হঠাৎ সলমন ও তাঁর নিরাপত্তারক্ষীরা তাঁর দিকে ধেয়ে আসেন এবং তাঁকে মারধর করা শুরু করেন। সলমন তাঁর গায়ে হাত তোলার পাশাপাশি তাঁর মোবাইলটিও কেড়েন নেন বলে অভিযোগ। এমনকি তাঁকে হুমকিও দেন অভিনেতা।

আরো পড়ুন-ঋত্বিক-শুভশ্রীর প্রেমের গল্প 'পরিণীতা'র মোশন পোস্টারে

অশোক পাণ্ডের অভিযোগ, বিষয়টি নিয়ে তিনি পুলিসের দ্বারস্থ হলেও তারা কোনও পদক্ষেপই করেনি। তাই বাধ্য হয়েই এই ঘটনায় তিনি আদালতের দ্বারস্থ হয়েছেন। আগামী ১২ জুলাই রয়েছে এই মামলার শুনানি। এবিষয়ে মিস্টার পাণ্ডের আইনজীবীর বক্তব্য আদালতই ঠিক করবে বিষয়টি নিয়ে পুলিস তদন্ত শুরু করবে নাকি আদালত সরাসরি অভিযুক্তকে ডেকে পাঠাবে।

 আরও পড়ুন-থিম পার্টিতে 'হট' অবতারে শাহরুখ কন্যা সুহানা

.