Boomerang Official Teaser: স্বপ্ন নাকি সম্পর্ক কি বেছে নেবে 'সমর সেন'? উত্তর নিয়ে আসছেন সুপারস্টার জিৎ...

Superstar Jeet: কল্পবিজ্ঞানের গল্প নিয়ে সুপারস্টার জিৎ-এর আগামী ছবি ‘বুমেরাং’। সেই ছবিরই টিজার মুক্তি পেল রবিবার নববর্ষের শুভক্ষণে।

Updated By: Apr 14, 2024, 06:03 PM IST
Boomerang Official Teaser: স্বপ্ন নাকি সম্পর্ক কি বেছে নেবে 'সমর সেন'? উত্তর নিয়ে আসছেন সুপারস্টার জিৎ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কল্পবিজ্ঞানের গল্প নিয়ে সুপারস্টার জিৎ (Jeet)-এর আগামী ছবি ‘বুমেরাং’(Boomerang)। ছবির শ্যুটিঙেই আনা হয়েছিল ফিউচারিস্টিক বাইক। শুধু বাইকই নয়, এই ছবিতে প্রথমবার ব্যবহার করা হয়েছে সিনেবট ক্যামেরা। আর সেই ছবিরই টিজার মুক্তি পেল রবিবার নববর্ষের শুভক্ষণে।
আরও পড়ুন: Firing Near Salman Khan House: সলমানের বাড়ির সামনে চলল গুলি, তীব্র চাঞ্চল্য!
সৌভিক কুন্ডি পরিচালিত এই ছবিতে সুপারস্টার জিৎ-এর সঙ্গে জুটিতে দেখা যাবে রুক্মিনী মৈত্রকে(Rukmini Maitra)। ছবির অন্যান্য চরিত্রে রয়েছেন সৌরভ দাস, দেবচন্দ্রিমা সিংহ রায়, খরাজ মুখোপাধ্যায়, অম্বরীশ ভট্টাচার্য, শ্যামল চক্রবর্তী প্রমুখ। 
আগেই ছবির পোস্টার দেখেছিল দর্শকরা। সেখানে বলিউডের হিরোদের মতো সুপার বাইক নিয়ে মধ্য আকাশে উড়তে দেখা গেছিল জিৎ-কে। এবার সেই ছবিই ধরা দিল টিজারে। প্রথমবার সুপারবাইকের অভিজ্ঞতা বাংলা সিনেমায় দেখতে পাবেন দর্শকরা।  

ট্রেলারে একদম অন্যরকম এক লুকে দেখতে পাওয়া গেছে রুক্মিনী মৈত্রকে। রুক্মিনীকে এই ছবিতে দ্বৈত চরিত্রে অভিনয় করতে দেখা গেছে। রোবটিক চরিত্রে এই প্রথমবার ধরা দিলেন তিনি। ট্রেলার দেখে বুঝতে অসুবিধা নেই যে রুক্মিনী যে রোবটের চরিত্রে অবিনয় করছেন তা আসলে জিৎ-এর চরিত্র সমর সেন-এরই আবিস্কার। তাঁর এক স্বপ্ন এই আবিস্কার। তবে সম্পর্ক না স্বপ্ন কী বেছে নেবে সমর সেন, তা জানতে দেখতে হবে এই সিনেমা। চলতি বছরের ৭ জুন মুক্তি পাবে এই সিনেমা।
আরও পড়ুন: Jaya Ahsan: তাঁত আর তাঁতিদের মন নিয়ে বিপ্লব কোক স্টুিডয়োয়, সুতোর গানে জয়া...
রুক্মিনী এই ছবি সম্পর্কে আগেই বলেছিলেন, ‘বাংলা ছবিতে এই প্রথমবার দর্শক সুপারবাইকের দৃশ্য দেখতে পাবে। এই প্রথম সিনেমার সেটে এরকম একটা ‘কুল’ জিনিস আমি দেখলাম। তবে এটা চোখে দেখার থেকেও এর ফলাফল আরও বড়। বুমেরাং রিলিজ করলে দর্শকরা তার টের পাবে।’
রুক্মিনী জানান, ‘বাংলা ছবিতে এই প্রথমবার দর্শক সুপারবাইকের দৃশ্য দেখতে পাবে। এই প্রথম সিনেমার সেটে এরকম একটা ‘কুল’ জিনিস আমি দেখলাম। তবে এটা চোখে দেখার থেকেও এর ফলাফল আরও বড়। বুমেরাং রিলিজ করলে দর্শকরা তার টের পাবে।’

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.