সলমনের পরিবারে করোনার থাবা, আক্রান্ত ২ বোন অলভিরা-অর্পিতা

অভিনেতা আরও বলেন, করোনার দ্বিতীয় ঢেউ অনেক বেশি মারাত্মক, তাই সকলের কোভিড সতর্কতা মেনে চলা দরকার। 

Updated By: May 10, 2021, 09:11 PM IST
সলমনের পরিবারে করোনার থাবা, আক্রান্ত ২ বোন অলভিরা-অর্পিতা

নিজস্ব প্রতিবেদন- ইদে মুক্তি পেতে চলেছে সলমন খানের ছবি রাধে। তার ঠিক ৩ দিন আগে করোনার করাল থাবা সলমন খানের পরিবারে। ভাইজানের দুই বোন- অলভিরা ও অর্পিতা করোনা পজিটিভ। সলমন খান নিজেই এক সাক্ষ্মাৎকারে সংবাদমাধ্যমকে একথা জানিয়েছেন। রাধে : ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই-এর প্রচার  ইন্টারভিউ দিচ্ছিলেন সলমন। সেখানেই  দুই বোনের কোভিড ১৯ পজিটিভ হওয়ার কথা জানান অভিনেতা। আগামী বৃহস্পতিবার থিয়েটার ও ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাচ্ছে এই ছবি। 

বোনেদের সংক্রমিত হওয়ার কথা জানিয়ে সলমন বলেন, এতদিন কেবল দূরের মানুষের করোনা আক্রান্ত হওয়ার কথা, তাঁদের চিকিৎসার সমস্যার কথা শুনতেন। তবে এবার করোনা  ঘরের ভিতরে চলে এসেছে। তাই তিনি চিন্তিত, বলে জানান সলমন। গত বছর অবশ্য ভাইজানের দুই ড্রাইভার করোনায় আক্রান্ত হয়েছিলেন। ওই সাক্ষ্মাৎকারে অভিনেতা আরও বলেন, করোনার দ্বিতীয় ঢেউ অনেক বেশি মারাত্মক, তাই সকলের কোভিড সতর্কতা মেনে চলা দরকার। 

আরও পড়ুন: স্বস্তিকার পথে হেঁটে এবার রক্ত দিলেন নীল-তৃণাও

অলভিরা সলমন খানের নিজের বোন । অভিনেতা -পরিচালক অতুল অগ্নিহোত্রীর সঙ্গে তাঁর বিয়ে হয়। বয়স  ৫১ বছর। সলমা খান ও সেলিম খানের একমাত্র কন্যা অলভিরা। অন্যদিকে সেলিম খানের দত্তক কন্যা অর্পিতা।  সলমনের সবথেকে প্রিয় অর্পিতা। গোটা পরিবারের সবচেয়ে আদুরে মেয়ে।  সলমন বরাবরই বলে এসেছেন পরিবারের 'লাকি চার্ম' হল তাঁদের এই বোন। বাড়িতে সব দাদাদের উপরেই তাঁর হুকুম চলে। ২০১৪ সালে অভিনেতা আয়ুশ শর্মার সঙ্গে বিয়ে হয় অর্পিতা খানের। খান পরিবারের জামাই হওয়ার পরে সলমনের হাত ধরে বলিউডে সফর শুরু হয় আয়ুশের। দুই বোনেরই দ্রুত আরোগ্য চান সলমন।