Salman Khan: হঠাৎ প্রাণনাশের হুমকি! মুম্বই ছাড়ছেন সলমন?

রবিবার প্রাতঃভ্রমণে বেরিয়ে একটি হুমকি চিঠি পান সেলিম খান (Selim Khan)। বাড়ির সামনের একটি বেঞ্চে সেই চিঠি রাখা ছিল বলে সূত্রের খবর। চিঠিতে স্পষ্ট বলা হয়েছে, পাঞ্জাবের কংগ্রেস নেতা তথা গায়ক সিধু মুসেওয়ালার (Sidhu Moose Wala) মতো পরিণতি হবে সলমন খান (Salman Khan) এবং তাঁর বাবা সেলিম খানের (Selim Khan)। 

Updated By: Jun 6, 2022, 07:54 PM IST
Salman Khan: হঠাৎ প্রাণনাশের হুমকি! মুম্বই ছাড়ছেন সলমন?

নিজস্ব প্রতিবেদন: প্রাণনাশের হুমকি পেয়েছেন বলিউডের সুপারস্টার সলমন খান (Salman Khan) এবং তাঁর বাবা তথা প্রখ্যাত চিত্র নাট্যকার সেলিম খান (Selim Khan)। ইতিমধ্যে তাঁদের নিরাপত্তা বাড়িয়েছে সরকার। এখন প্রশ্ন হল, কী করবেন ভাইজান? সমস্ত শুটিং বাতিল করে তিনি কি মুম্বইতেই গৃহবন্দি হবেন? নাকি, হুমকির ভর না পেয়ে নির্দিষ্ট সিডিউল অনুযায়ী শুটিং চালিয়ে যাবেন তিনি?

জানা গিয়েছে, রবিবার প্রাতঃভ্রমণে বেরিয়ে একটি হুমকি চিঠি পান সেলিম খান (Selim Khan)। বাড়ির সামনের একটি বেঞ্চে সেই চিঠি রাখা ছিল বলে সূত্রের খবর। চিঠিতে স্পষ্ট বলা হয়েছে, পাঞ্জাবের কংগ্রেস নেতা তথা গায়ক সিধু মুসেওয়ালার (Sidhu Moose Wala) মতো পরিণতি হবে সলমন খান (Salman Khan) এবং তাঁর বাবা সেলিম খানের (Selim Khan)। এরপরই বান্দ্রা থানায় এফআইআর দায়ের করে খান পরিবার। ইতিমধ্যে তদন্ত শুরু করেছে পুলিস। সলমন খানের বাড়ি এবং তাঁর আশপাশের এলাকার সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করেছেন তদন্তকারীরা। কে বা কারা ওই চিঠি রেখে গিয়েছেন, তা দেখা হচ্ছে। যদিও এখনও কাউকে চিহ্নিত করতে পারেনি পুলিস। একই সঙ্গে অভিনেতার নিরাপত্তা বাড়ানোরও সিদ্ধান্ত নিয়েছে মহারাষ্ট্রের স্বরাষ্ট্র দফতর।

আবুধাবিতে আইফা ২০২২ (IFFA 2022) সঞ্চালনা করার পর মুম্বইয়ে ফিরেছেন সলমন খান (Salman Khan)। শোনা যাচ্ছে, 'কাভি ইদ কাভি দিওয়ালি' ছিটির শুটিংয়ের জন্য সোমবারই হায়দরাবাদ উড়ে যাবেন 'দাবাং খান'। গোটার ইউনিটের সঙ্গে সেখানে ২৫ দিনের শুটিং সারবেন তিনি। এরপর মুম্বই ফিরে 'টাইগার থ্রি'রও কিছু অংশের শুটিং করবেন বলিউড সুপারস্টার। ফলে বোঝাই যাচ্ছে, প্রাণনাশের হুমকির কোনও প্রভাব 'ভাইজান'-এর দৈনন্দিন জীবনে পড়েনি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.