মিকার সঙ্গে কাজ করলে নিষিদ্ধ করা হবে সলমন খানকেও!

মন্তব্য করেননি  সলমন 

Updated By: Aug 20, 2019, 01:18 PM IST
মিকার সঙ্গে কাজ করলে নিষিদ্ধ করা হবে সলমন খানকেও!

নিজস্ব প্রতিবেদন: পাকিস্তানের প্রাক্তন প্রেসিডেন্ট পারভেজ মুশারফের ঘনিষ্ঠ আত্মীয়ের আমন্ত্রণে পাকিস্তানে যাওয়ায় ভারতে নিষিদ্ধ করা হয় মিকা সিংকে। অল ইন্ডিয়া সিনে ওয়ার্কাস অ্যাসোসিয়েশন এবং দ্য ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ-এর তরফে দেশ এবং বিদেশে বয়কট করা হয় মিকা সিংয়ের অনুষ্ঠান। শুধু তাই নয়, মিকা সিংয়ের সঙ্গে কেউ কাজ করলে, তাঁকেও নিষিদ্ধ করা হবে বলে স্পষ্ট জানিয়েছে দ্য ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ।

আরও পড়ুন : দেশের জন্য ভাল কাজ করে যাব, বললেন নিষিদ্ধ মিকা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

দ্য ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ-এর তরফে জানানো হয়েছে, বলিউডের কেউ সে পরিচালক কিংবা অভিনেতা যেই মিকা সিংয়ের সঙ্গে কাজ করবেন, চোখ বন্ধ করে তাঁকে নিষিদ্ধ করা হবে। শুধু তাই নয়, সলমন খানও যদি মিকা সিংয়ের সঙ্গে কাজ করেন, তাহলে তাঁকেও বয়কট করা হবে বলেও স্পষ্ট জানানো হয়েছে।

আরও পড়ুন উত্তাপ বাড়াচ্ছেন রকুল, নীল বিকিনিতে মাঝ সমুদ্রে বলিউড অভিনেত্রী
প্রসঙ্গত সোহেল খানের ম্যানেজমেন্ট সংস্থার তরফে আগামী ২৮ অগাস্ট মার্কিন মুলুকে একটি অনুষ্ঠানের (হাস্টন শো) আয়োজন করা হয়। যেখানে সলমন খানের পাশাপাশি বলিউডের একাধিক গায়ক, গায়িকা এবং অভিনেতাদের সঙ্গে চুক্তি করা হয়েছে। ওই তালিকায় রয়েছে মিকা সিংয়ের নামও। বিষয়টি জানাজানি হওয়ার পরই এ বিষয়ে মুখ খোলে দ্য ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়া সিনে এমপ্লয়িজ। 
সংস্থার তরফে স্পষ্ট জানানো হয়েছে, মিকা সিংয়ের সঙ্গে যদি সলমন খানও কাজ করেন, তাহলে তাঁকে নিষিদ্ধ করা হবে। যদিও এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করেননি সলমন খান।

.