Tiger 3: অনলাইনে ফাঁস টাইগার থ্রি ছবিতে Salman-র লুক, রাশিয়ায় চলছে শ্যুটিং

এই ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে ইমরান হাসমিকে।

Updated By: Aug 22, 2021, 03:57 PM IST
Tiger 3: অনলাইনে ফাঁস টাইগার থ্রি ছবিতে Salman-র লুক, রাশিয়ায় চলছে শ্যুটিং

নিজস্ব প্রতিবেদন: টাইগার সিরিজের আগামী ছবি টাইগার থ্রি(Tiger 3) ঘিরে প্রথম থেকেই উত্তেজনা তুঙ্গে।  অনেকদিন পর আবারও একসঙ্গে দেখা যাবে সলমন খান(Salman Khan) ও ক্যাটরিনা কাইফকে (Katrina Kaif)। কিছুদিন আগেই এই ছবির শ্যুট করতে চাটার্ড ফ্লাইটে রাশিয়া পাড়ি দেয় এই জুটি। সম্প্রতি রাশিয়ার সেন্ট পিটার্সবার্গে শুট করছেন সলমন খান ও ক্যাটরিনা কাইফ। এরই মধ্য়ে অনলাইনে ফাঁস হয়ে গেল টাইগার থ্রি ছবিতে সলমনের লুক। সোনালী রঙের চুল আর দাঁড়িতে রাশিয়ার রাস্তায় সলমনকে চেনা দায়।

রাশিয়া সহ মোট চারটি দেশে শ্যুট করবেন সলমন ও ক্যাটরিনা। চিত্রনাট্যের খাতিরেই এই ছবির বেশ কিছুটা অংশ শ্যুট করতে হবে বিদেশে। প্রায় ৪৫ দিন ধরে চলবে শ্যুটিং।  টাইগার সিরিজের এই তৃতীয় ছবি পরিচালনা করবেন মণীশ শর্মা। গত একমাস ধরেই বিদেশে এই শ্যুটিংয়ের পরিকল্পনা করছেন পরিচালক ও তাঁর টিম। আদিত্য চোপড়া ইতিমধ্যেই জানিয়েছেন করোনা অতিমারির কারণে শ্যুটিং ফ্লোরে একটু বেশিই সাবধানতা পালন করবেন তাঁরা। রাশিয়ার পাশপাশি অস্ট্রিয়া ও তুরস্কেও ছবির অনেকটা অংশ শ্যুট করবেন তাঁরা। পরিচালক জানিয়েছেন এই ছবিতে যে মানের অ্যাকশন সিকোয়েন্স রয়েছে তা আগে কোনও বলিউডের ছবিতে দেখেননি দর্শক। 

আরও পড়ুন: Bigg Boss 15: প্রোমোতে Salman-Rekha-র যুগলবন্দি, মুগ্ধ নেটিজেনরা

সলমনের পাশাপাশি এই ছবিতে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে ইমরান হাসমিকে (Emraan Hashmi)। টাইগারের মতোই একটি শক্তিশালী চরিত্রে অভিনয় করবেন ইমরান। সলমনের পাশাপাশি টাইগার থ্রিতে ইমরানের লুকও ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.