Samantha Ruth Prabhu : নাগা এখন অতীত, ফের বিয়ে করছেন সামান্থা রুথ প্রভু!

  দীর্ঘদিনের প্রেম, তারপর বিয়ে। যদিও শেষপর্যন্ত নাগা চৈতন্যর সঙ্গে বিয়েটা টেকেনি সামান্থা রুথ প্রভুর। গত বছরই বিয়ে ভেঙেছে। সম্প্রতি, কফি উইথ করণে এসে বিয়ে ভাঙা নিয়ে মুখ খুলেছিলেন সামান্থা। এবার ফের একবার খবরের শিরোনামে উঠে এলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী। সেটাও আবার বিয়ের কারণেই। শোনা যাচ্ছে, সামান্থ রুথ প্রভু নাকি ফের প্রেম করতে এবং বিয়ের পিঁড়িতে বসতে রাজি হয়েছেন! সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, সামান্থাকে নাকি নতুন করে বিয়ের জন্য রাজী করিয়েছেন সদগুরু জগদীশ বাসুদেব।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 22, 2022, 08:40 PM IST
Samantha Ruth Prabhu : নাগা এখন অতীত, ফের বিয়ে করছেন সামান্থা রুথ প্রভু!

Samantha Ruth Prabhu, Naga Chaitanya, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো:  দীর্ঘদিনের প্রেম, তারপর বিয়ে। যদিও শেষপর্যন্ত নাগা চৈতন্যর সঙ্গে বিয়েটা টেকেনি সামান্থা রুথ প্রভুর। গত বছরই বিয়ে ভেঙেছে। সম্প্রতি, কফি উইথ করণে এসে বিয়ে ভাঙা নিয়ে মুখ খুলেছিলেন সামান্থা। এবার ফের একবার খবরের শিরোনামে উঠে এলেন দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী। সেটাও আবার বিয়ের কারণেই। শোনা যাচ্ছে, সামান্থ রুথ প্রভু নাকি ফের প্রেম করতে এবং বিয়ের পিঁড়িতে বসতে রাজি হয়েছেন! সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন অনুসারে, সামান্থাকে নাকি নতুন করে বিয়ের জন্য রাজী করিয়েছেন সদগুরু জগদীশ বাসুদেব।

এদিকে কিছুদিন আগেই 'কফি উইথ করণ'-এ এসে সামান্থা জানিয়েছিলেন, তিনি এখনও প্রেম এবং বিয়ের জন্য ঠিক তৈরি নন। তাঁর, হৃদয়ের দরজা আপাতত বন্ধ হয়ে রয়েছে। শুধু তাই নয় কফি উইথ করণ-এ এসে সামান্থা স্বীকার করে নেন নাগা চৈতন্যের সঙ্গে তিনি বিচ্ছেদের সিদ্ধান্ত মোটেও বন্ধুত্বপূর্ণভাবে কিংবা সমঝোতা করে নেননি। এই বিয়ের অভিজ্ঞতা তাঁদের দুজনের কাছেই ভীষণই তিক্ত। সামান্থা বলেন, 'অভিজ্ঞতা বড়ই তিক্ত। যদিও এখন সেটা অনেকটাই ঠিকঠাক হয়েছে। আমি আগের থেকে অনেক বেশি শক্ত হয়েছি।' অভিনেত্রী বলেন, 'আমাদের এই বিয়ের অভিজ্ঞতা এতটাই তিক্ত ছিল, যে আপনি যদি আমাদের এক ঘরে বন্ধ করে দেন, তাহলে অবশ্যই সেখানে ধারলো কোনও জিনিস না রাখাই ভালো।' করণ সামান্থাকে পালটা প্রশ্ন করেছিলেন, তোমাদের সম্পর্ক কি এখনও বন্ধুত্বপূ্ণ হয়নি? উত্তরে সামান্থা বলেছিলেন, 'নাহ, এখনও নয়, তবে হয়তবা ভবিষ্যতে হতে পারে।' 

আরও পড়ুন-'একসঙ্গে দুজনের সঙ্গে প্রেম করছে মেয়ে', অনন্যার মাকে জানালেন করণ

আর নাগার সঙ্গে তিক্ততা নিয়ে বিয়ে ভাঙার পরই তাঁর হৃদয়ের দরজা বন্ধ হয়ে গিয়েছে বলে জানিয়েছিলেন সামান্থা। তবে এখন শোনা যাচ্ছে সদগুরু সামান্থা রুথ প্রভুর ভাবনা বদলাতে পেরেছেন। অভিনেত্রী আবারও নতুন করে জীবন শুরু করতে তৈরি। যদিও এনিয়ে সামান্থা নিজে এখনও মুখ খোলেননি। প্রসঙ্গত বহুদিন ধরেই অভিনেত্রী সদগুরুর অনুগামী।

২০১০ সালে একটি তেলগু ছবির শ্যুটিং সেটে সামান্থার সঙ্গে নাগা চৈতন্যের বন্ধুতের শুরু হয়। পরে সেই বন্ধুত্ব গড়ায় প্রেমে। এরপর ২০১৭ সালে হায়দরাবাদে দুই পরিবারে উপস্থিতিতে বিয়ে করেন তাঁরা। পরে গোয়ায় ঘটা করে আরও একটি বিয়ের অনুষ্ঠান হয়। তবে তাঁদের সেই বিয়ে সুখের হয়নি। গতবছরই একে অপরের সঙ্গে আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নেন তারকা দম্পতি।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.