Aryan Khan-র মাদককাণ্ডের তদন্ত থেকে সরানো হল এনসিবি অফিসার Sameer Wankhede-কে

আরিয়ান খান মাদককাণ্ডের তদন্তভার দেওয়া হয়েছে সিনিয়র আধিকারিক সঞ্জয় সিংয়ের নেতৃত্বে বিশেষ তদন্তকারী দলকে। 

Updated By: Nov 5, 2021, 11:45 PM IST
Aryan Khan-র মাদককাণ্ডের তদন্ত থেকে সরানো হল এনসিবি অফিসার Sameer Wankhede-কে

নিজস্ব প্রতিবেদন: আরিয়ান খান মাদক মামলা থেকে তদন্তকারী অফিসার সমীর ওয়াংখেড়েকে সরিয়ে দিল নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরো। তাঁর বিরুদ্ধে ৮ কোটি টাকার তোলাবাজির অভিযোগ উঠেছে। সে কারণেই এই সিদ্ধান্ত। 

আরিয়ান খান মাদককাণ্ডের তদন্তভার দেওয়া হয়েছে সিনিয়র আধিকারিক সঞ্জয় সিংয়ের নেতৃত্বে বিশেষ তদন্তকারী দলকে। সঞ্জয় সিং ওডিশা ক্যাডারের ১৯৯৮ সালের ব্যাচের অফিসার। তাঁকে তদন্ত থেকে সরানো হয়নি বলে দাবি ওয়াংখেড়ের। সংবাদ সংস্থা এএনআই-কে তাঁর ব্যাখ্যা,''আমাকে তদন্ত থেকে সরানো হয়নি। কেন্দ্রীয় সংস্থাকে দিয়ে মামলার তদন্ত করার জন্য রিট পিটিশন করেছি। তাই আরিয়ান খান মামলা ও সমীর খানের মামলার তদন্ত করবে দিল্লি এনসিবি-র সিট।'' ওয়াংখেড়ের সংযোজন,দিল্লি ও মুম্বইয়ের সমন্বয়ে তদন্ত চলবে। 

আরিয়ান মামলায় শুরু থেকে একের পর এক বিতর্কে জড়িয়েছেন সমীর ওয়াংখেড়ে। এনসিপি নেতা নবাব মালিক তাঁর ধর্মপরিচয় নিয়েও প্রশ্ন তুলেছেন। সমীরের বিরুদ্ধে তোলাবাজির অভিযোগ করেছেন প্রভাকর। 

আরও পড়ুন- বড়পর্দায় প্রথমবার বিক্রম-দিতিপ্রিয়া জুটি, শুভেচ্ছা জানালেন প্রসেনজিত

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)                  

.