কেন এভাবে ভিডিয়ো তৈরি করছেন? রাগে ফেটে পড়লেন Sana Khan

প্রকাশ্যেই মন্তব্য করেন সানা খান 

Edited By: জয়িতা বসু | Updated By: Jan 29, 2021, 10:14 AM IST
কেন এভাবে ভিডিয়ো তৈরি করছেন? রাগে ফেটে পড়লেন Sana Khan
সানা খান

নিজস্ব প্রতিবেদন : ​পুরনো কথা তুলে কেন এভাবে খোঁচা দিচ্ছেন? পুরনো কথা মনে করিয়ে খোঁচা দেওয়ার মধ্যে কোনও বীরত্ব নেই। আগের কথা আওড়ে, সেই ভিডিয়ো তৈরি করে কোনও মানুষকে লজ্জায় ফেলে দেওয়া পাপ, এ কথা জানেন না? যদি সবকিছুই জেনে যান, তাহলে এসব কেন করছেন? পুরনো কথা মনে করিয়ে খোঁচা দেওয়া মানে মানুষের মন ভেঙে দেওয়া। এবার এভাবেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে স্টেটাস শেয়ার করলেন সানা খান।

আরও পড়ুন : হিন্দু দেবদেবীদের অপমানের অভিযোগ, জামিন পেলেন না Munawar Faruqui

শুধু তাই নয়, পুরনো কথা মনে করিয়ে তাঁকে যেভাবে হেনস্থা করার চেষ্টা চালানো হচ্ছে, তাতে তাঁর মন ভেঙে গিয়েছে বলেও মন্তব্য করেন এক সময়ের অভিনেত্রী (Actor)। পাশাপাশি তিনি এখনও সবকিছু সহ্য করছেন বলেও জানান সানা (Sana Khan)। যদিও বিগ বসের প্রাক্তন প্রতিযোগী এ বিষয়ে কাকে ইঙ্গিত করেছেন, সে বিষয়ে স্পষ্ট করে কিছু জানাননি।

দেখুন কী বললেন সানা খান...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

প্রসঙ্গত কোরিওগ্রাফার মেলভিন লুইসের সঙ্গে বিচ্ছেদের পর সানা খানকে নিয়ে জোর সরগরম হয়ে ওঠে পেজ থ্রির পাতা। মেলভিন লুইসের সঙ্গে বিচ্ছেদের পরপরই তিনি অভিনয় থেকে সরে যাচ্ছেন বলে স্পষ্ট জানান সানা। অভিনয় থেকে সরে যাওয়ার পর হঠাৎ করেই গুজরাটের আলেম অনস সাঈদকে বিয়ে করেন সানা খান।

আরও পড়ুন : পাশে নেই জান? ছেলের ব্যবহারে ক্ষুব্ধ কুমার শানু

পরিবার এবং ঘনিষ্ঠদের হাজিরাতেই অনসের সাঈদের সঙ্গে 'নিকাহ' সারেন সানা। এক সময়ের সুন্দরী মডেল অভিনেত্রী কীভাবে অনসের সঙ্গে গাঁটছড়া বাঁধলেন, তা নিয়ে জোর আলোচনা শুরু হয়। যদিও সানা বলেন, অনসকে বিয়ে করার সিদ্ধান্ত এক রাতের ভাবনাচিন্তায় তিনি নেননি। অনসকে বিয়ে করে তাঁর জীবনদর্শন বদলে গিয়েছে বলেও জানান সানা। বিয়ের পর অনসের সঙ্গে কাশ্মীরে হানিমুনে যান প্রাক্তন অভিনেত্রী। সেখান থেকে ফিরে সানা বর্তমানে চুটিয়ে সংসার করছেন বলেও বিভিন্ন সময়ে ইঙ্গিত দেন অভিনেত্রী।

.