Sandeshkhali Incident based movie: গ্রেফতারির পরই বড়পর্দায় শাহজাহান...

Sandeshkhali Inccident: এবার সন্দেশখালির ঘটনা নিয়েই বানানো হবে ছবি। সিনেমাটি প্রযোজনা করবেন সুমিত চৌধুরী এবং কেওয়াল শেঠি। সৌরদাব তেওয়ারি পরিচালিত সিনেমাটির কাজ শুরু হবে ২০২৪ সালের আগস্টে। 

Updated By: Mar 9, 2024, 10:17 AM IST
Sandeshkhali Incident based movie: গ্রেফতারির পরই বড়পর্দায় শাহজাহান...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সন্দেশখালির ঘটনা সম্পর্কে ইতিমধ্যে প্রায় সকলেই জানে। আটকও করা হয়েছে সন্দেশখালি ঘটনার মাস্টারমাইন্ড শাহজাহান শেখকে। তবে এখনও প্রমাণ হয়নি যে আসলেও সেখানকার মানুষদের অভিযোগ সত্যি নাকি মিথ্যা। এবার সেই ঘটনা নিয়েই বানানো হবে ছবি।
আরও পড়ুন: Kanchan-Sreemoyee: ড্রাইভার বা নিরাপত্তারক্ষীরা কি মানুষ নন! কড়া প্রশ্নের মুখে কাঞ্চন-শ্রীময়ী...
সিনেমাটি প্রযোজনা করবেন সুমিত চৌধুরী এবং কেওয়াল শেঠি। সৌরদাব তেওয়ারি পরিচালিত সিনেমাটির কাজ শুরু হবে ২০২৪ সালের আগস্টে। ইতিমধ্যেই সিনেমার কাস্টও ঠিক করে ফেলা হয়েছে, তবে কারা কারা আছেন সেই তালিকায় তা সম্পর্কে এখনও কিছু জানা যায়নি।
তৃণমূল কংগ্রেস নেতা শাহজাহানের বিরুদ্ধে ব্যাপক বিক্ষোভ দেখা গেছে।  তাঁর বিরুদ্ধে জমি দখল ও যৌন নিপীড়নের অভিযোগও আছে। ২৯ ফেব্রুয়ারি সুন্দরবনের সন্দেশখালি দ্বীপ থেকে প্রায় ৩০ কিলোমিটার দূরে মিনাখান এলাকা থেকে তাঁকে গ্রেফতার করা হয়। ৫০ দিন ফেরার থাকার পর অবশেষে শাহজাহানকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিস।
যৌন হয়রানির অভিযোগ ছাড়াও, শাহজাহানের বিরুদ্ধে রেশন কেলেঙ্কারির মামলাও রয়েছে। তাঁর বাড়িতে অভিযানের সময় ৫ জানুয়ারি এনফোর্সমেন্ট ডিরেক্টরেট অফিসারদের উপর হামলার ঘটনায় ন্যাজাট থানায় দায়ের করা দুটি মামলারও আসামি শাহজাহান।
আরও পড়ুন: Paran Bandopadhyay: রং নম্বরের জের, অচেনা মহিলার সঙ্গে আলাপ পরাণের! তারপর...
এক্স-এ তাঁর পোস্টে তরণ আদর্শ লিখেছেন, 'পরীণ মাল্টিমিডিয়া ভয়ঙ্কর  সন্দেশখালী ঘটনার উপর একটি ফিচার ফিল্ম ঘোষণা করেছে। ২০২৪ সালের আগস্টে শুরু হওয়া ছবিটি পরিচালনা করবেন সৌরভ তেওয়ারি। লিখেছেন অমিতাভ সিং এবং ইশান বাজপে। কাস্টও চূড়ান্ত করা হয়েছে। সুমিত চৌধুরী এবং কেওয়াল শেঠি ছবিটি প্রযোজনা করছেন'।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.