ক্রমশ খারাপ হচ্ছে সঞ্জয় দত্তের শরীর? কী জানালেন বন্ধু রাহুল মিত্র!

৫ বছরের মেডিকেল ভিসা জোগাড় করেন সঞ্জয় দত্ত 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 26, 2020, 10:27 AM IST
ক্রমশ খারাপ হচ্ছে সঞ্জয় দত্তের শরীর? কী জানালেন বন্ধু রাহুল মিত্র!
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : সঞ্জয় দত্তের শরীর কি আরও খারাপ হতে শুরু করেছে? হঠাত করে এমন গুঞ্জনই ছড়িয়ে পড়ে বিভিন্ন মহলে। বিষয়টি নিয়ে এবার মুখ খুললেন প্রযোজক রাহুল মিত্র।

তিনি বলেন, কোনও ধরনের গুজব ছড়াবেন না। সঞ্জয় দত্তের প্রাথমিক চিকিতসা শুরু হয়েছে। তাই মনগড়া খবর ছড়ানোর পরিবর্তে অভিনেতা যাতে সুস্থ হয়ে ওঠেন, সেই প্রার্থনা করুন। সঞ্জয় একজন লড়াকু মানুষ। তাই এই যুদ্ধেও তিনি জয়ী হবেন বলে আশা প্রকাশ করেন অভিনেতার বন্ধু রাহুল মিত্র।

আরও পড়ুন : সুশান্তকে 'খুনের ষড়যন্ত্রের' অভিযোগ মহেশ ভাটের বিরুদ্ধে, পালটা আইনি পদক্ষেপ আলিয়াদের

সম্প্রতি ফুসফুসের ক্যানসার ধরা পড়ে সঞ্জয় দত্তের। এরপর থেকেই শুরু হয়ে যায় জল্পনা। জানা যায়, বর্তমানে স্টেজ ফোরে রয়েছে সঞ্জয়ের ক্যানসার। চিকিতসার জন্য সঞ্জয় আমেরিকা অথবা সিঙ্গাপুরে যতে চান বলে কেন্দ্রীয় সরকারের কাছে আবেদন করেন। যদিও কোভিড পরিস্থিতিতে তিনি দেশে ছাড়তে পারবেন না বলে প্রথমে জানা যায়। পরে যায়, ১৯৯১ সালের মুম্বই বিস্ফোরণে জড়িত থাকার অভিযোগে আমেরিকায় যাওয়ার ভিসা পেতে বেগ পান সঞ্জয়।

আরও পড়ুন : সুশান্তের আত্মহত্যার পর তাঁর ফ্ল্যাটে চলছিল রান্না,চাঞ্চল্যকর দাবি

যদিও তাঁর কাছের এক বন্ধু এ বিষয়ে তাঁকে ভিসা পেতে সাহায্য করেন বলে খবর। ফলে চিকিতসার জন্য আমেরিকায় থাকার ৫ বছরের মেডিকেল ভিসা হাতে পান সঞ্জয় দত্ত। শিগগিরই স্ত্রী মান্যতা এবং বোন প্রিয়া দত্তের সঙ্গে সঞ্জয় দেশ ছেড়ে আমেরিকায় যাবেন বলে খবর।

মান্যতা এবং প্রিয়ার পাশাপাশি নিউ ইয়র্কে থাকেন সঞ্জয় দত্তের প্রথম পক্ষের মেয়ে ত্রিশলা। তিনিও চিকিতসার সময় বাবা এবং পরিবারের পাশে থাকবেন বলে খবর।

.