Sanjay Dutt Accident: দুর্ঘটনার কবলে সঞ্জয় দত্ত, কেমন আছেন বলিউডের 'খলনায়ক'?

 ১২ এপ্রিল বেঙ্গালুরুতে কন্নড় ছবি ‘কেডি’-র শ্যুটিং করছিলেন সঞ্জয়।শ্যুটিং চলছিল বোমা বিস্ফোরণের দৃশ্য। সেই বিস্ফোরণেই আহত হন বলিউডের 'খলনায়ক'। অভিনেতার কনুই, হাত ও মুখে আঘাত লেগেছে বলে খবর। সঙ্গে সঙ্গেই অভিনেতাকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। আপাতত, শ্যুটিং বন্ধ রয়েছে। 

Edited By: সব্যসাচী বাগচী | Updated By: Apr 12, 2023, 05:19 PM IST
Sanjay Dutt Accident: দুর্ঘটনার কবলে সঞ্জয় দত্ত, কেমন আছেন বলিউডের 'খলনায়ক'?
শ্যুটিং করতে গিয়ে এবার দুর্ঘটনার কবলে সঞ্জয় দত্ত। ফাইল চিত্র

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শ্যুটিং করতে গিয়ে এবার দুর্ঘটনার কবলে সঞ্জয় দত্ত (Sanjay Dutt)। সূত্র মারফত পাওয়া খবর অনুসারে, বোমা বিস্ফোরণের দৃশ্য়ের শ্যুটিং করতে গিয়ে গুরুতর আহত হয়েছেন বলিউডের (Bollywood) তারকা অভিনেতা।  কন্নড়ের (Kannada Movie) 'কেডি' (KD)নামক ছবিতে একজন ভিলেনের চরিত্রে দেখা যাবে 'সঞ্জু বাবা'-কে। স্বভাবতই এত বড় তারকার দুর্ঘটনার খবরে চিন্তিত বলিউড। 

বুধবার অর্থাৎ ১২ এপ্রিল বেঙ্গালুরুতে কন্নড় ছবি ‘কেডি’-র শ্যুটিং করছিলেন সঞ্জয়।শ্যুটিং চলছিল বোমা বিস্ফোরণের দৃশ্য। সেই বিস্ফোরণেই আহত হন বলিউডের 'খলনায়ক'। অভিনেতার কনুই, হাত ও মুখে আঘাত লেগেছে বলে খবর। সঙ্গে সঙ্গেই অভিনেতাকে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়েছে। আপাতত, শ্যুটিং বন্ধ রয়েছে। অ্যাকশন ডিরেক্টর ডক্টর রবি ভার্মাই ক্যামেরার নেপথ্য়ে ছিলেন। তবে ঠিক কীভাবে সঞ্জয় দত্ত আহত হলেন সেটা কিন্তু এখনও পর্যন্ত জানা সম্ভব হয়নি। সূত্র বলছে, আহত হলেও সঞ্জয় সুস্থ রয়েছে। তবে কবে নাগাদ তাঁকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হয় সেটাই দেখার।

এদিকে ২০২০ সালে ফুসফুসের ক্যানসারে (Cancer) আক্রান্ত হন তিনি। সঠিক সময়ে চিকিৎসা শুরু হওয়ার ফলে মারণ রোগকে হারিয়ে আবার সুস্থ স্বাভাবিক জীবনে ফিরেছেন তিনি। ক্যানসার জয় করে একাধিক ছবির কাজ করছেন জোরকদমে। সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিনেতা জানিয়েছিলেন, তিনি মারণ রোগের চিকিৎসাই করাতে চাননি। তার পিছনে কারণও জানালেন। 

আরও পড়ুন: Sushant Singh Rajput: ‘তুমি কেন ভয় পাবে?’ রিয়ার রোডিজ প্রোমো-র রেশ ধরেই তাঁকে নিশানা সুশান্তের দিদির

আরও পড়ুন: WATCH | Deepika Padukone: ভুটানে দীপিকা, ভক্তরা মুড়িয়ে দিলেন ভালোবাসায়, মুহূর্তে ভাইরাল বলি ডিভার ছবি

'শামশেরা' ছবির শ্যুটিং করছিলেন। সেই সময়েই তাঁর ক্যানসার ধরা পড়েছিল। সেই সময় অভিনেতা বলেছিলেন, "আমার পিঠে আচমকা ব্যথা শুরু হয়। পিঠে ব্যথার জন্য গরম জলের বোতল দিয়ে সেঁক দিই। আর পেন কিলার খেয়েছিলাম। কিন্তু তার একদিন পরই আমি যেন শ্বাস নিতে পারছিলাম না। আমাকে দ্রুত হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসকেরা আমার পরিবারকে জানান যে, আমার ক্যানসার হয়েছে। কিন্তু আমার বাড়ির কেউ সে কথা আমায় বলেনি। আমার স্ত্রী, বোন, পরিবারের কেউ আমায় ক্যানসারের কথা জানায়নি। একদিন একলা বসে রয়েছি, একজন এসে আমায় বলে যে, 'তোমার তো ক্যানসার হয়েছে।' ক্যানসারের কথা জানার পর আমি ঠিক করেছিলাম, চিকিৎসা করাবো না। বিনা চিকিৎসায় মারা যাব তবু কেমোথেরাপি করাবো না। সেই সময় আমার স্ত্রী দুবাইতে ছিল। তাই প্রিয়া (বোন প্রিয়া দত্ত) আসে আমার কাছে। ও আমায় বলে ক্যানসারের কথা। শোনার পরই আমার প্রথম প্রতিক্রিয়া ছিল যে, আমার মনের মধ্যে পুরনো অনেক স্মৃতি ভেসে উঠেছিল। আমার পরিবারের সঙ্গে ক্যানসারের সমস্ত ঘটনা যেন দেখতে পাচ্ছিলাম। আমার মা মারা গিয়েছিলেন প্যানক্রিয়াটিক ক্যানসারে। আমার স্ত্রী (রিচা শর্মা) মারা গিয়েছিলেন ব্রেন ক্যানসারে। তাই আমি প্রথমেই বলে দিয়েছিলাম যে, আমি কেমোথেরাপি করাতে চাই না। বদলে আমি মরতেও রাজি। আমি মারা যাব তবু ভালো। কিন্তু কোনওরকম চিকিৎসা করাতে চাই না।'

এহেন 'মুন্নাভাই' ক্য়ানসারের চিকিৎসার মাঝেই ফের শ্যুটিং ফ্লোরে ফিরে এসেছেন। হাতে তাঁর বেশ কয়েকটি ছবি। শাহরুখ খানের 'জওয়ান' ছবি ছাড়াও  'হেরা ফেরি ৪', 'বাপ' ছবিতেও তাঁকে দেখা যাবে। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.