নিজের বায়োপিক নিয়ে কোনও চাপে নেই সঞ্জয় দত্ত, কেন?

অভিনেতা সঞ্জয় দত্তের বায়োপিক এখন আলোচনার জন্য বলিউডের অন্যতম হট টপিক। সঞ্জয় দত্তের ভূমিকায় তাঁর বায়োপিকে অভিনয় করছেন রণবীর কাপুর। রণবীর তরুণ সঞ্জয় দত্তের মতো বড় চুলও রেখেছেন। শোনা যাচ্ছে, তিনি সঞ্জয় দত্তের মতো ট্যাটুও আঁকাবেন। ৫৭ বছর বয়সী সঞ্জয় দত্ত এখন ব্যস্ত তাঁর কামব্যাক ফিল্ম ভূমির শুটিংয়ে। যদিও তাঁকে বেশি কথা বলতে হচ্ছে নিজের বায়োপিক নিয়েই। আর তাঁর বায়োপিক নিয়ে প্রশ্ন করলেই সঞ্জয় দত্ত বলে দিচ্ছেন যে, তিনি একটুও নার্ভাস নন। কেন?

Updated By: Mar 6, 2017, 03:11 PM IST
নিজের বায়োপিক নিয়ে কোনও চাপে নেই সঞ্জয় দত্ত, কেন?

ওয়েব ডেস্ক: অভিনেতা সঞ্জয় দত্তের বায়োপিক এখন আলোচনার জন্য বলিউডের অন্যতম হট টপিক। সঞ্জয় দত্তের ভূমিকায় তাঁর বায়োপিকে অভিনয় করছেন রণবীর কাপুর। রণবীর তরুণ সঞ্জয় দত্তের মতো বড় চুলও রেখেছেন। শোনা যাচ্ছে, তিনি সঞ্জয় দত্তের মতো ট্যাটুও আঁকাবেন। ৫৭ বছর বয়সী সঞ্জয় দত্ত এখন ব্যস্ত তাঁর কামব্যাক ফিল্ম ভূমির শুটিংয়ে। যদিও তাঁকে বেশি কথা বলতে হচ্ছে নিজের বায়োপিক নিয়েই। আর তাঁর বায়োপিক নিয়ে প্রশ্ন করলেই সঞ্জয় দত্ত বলে দিচ্ছেন যে, তিনি একটুও নার্ভাস নন। কেন?

আরও পড়ুন কেন সিঙ্গল? উত্তর দিলেন 'বিশ্বসুন্দরী' সুস্মিতা সেন

এই প্রশ্নের উত্তরে মুন্নাভাই বলেছেন, 'আমি একটুও চাপ অনুভব করছি না। কেন করব? আমার জীবনটাই তো খোলা বইয়ের মতো। সবাই সবকিছুই জানে। চিত্রনাট্য লেখার সময় আমি রাজকুমার হিরানিকে সব বলে দিয়েছি। ও- সব গুছিয়ে করে দেবে।' নতুন প্রজন্মের বলিউড অভিনেতা-অভিনেত্রীদেরও প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সঞ্জয় দত্ত। তিনি বলেছেন, 'রণবীর কাপুর, রণবীর সিং, বরুণ ধাওয়ান এবং আলিয়া ভাট খুব ভালো কাজ করছে। বলিউডকে আগামী দিনে এগিয়ে নিয়ে যাওয়ার দায়িত্ব যোগ্য ছেলে-মেয়েদের কাঁধেই পড়েছে।'

আরও পড়ুন  তু চিজ বড়ি হ্যায় মস্ত মস্ত গানের পোস্টার রিলিজ হল

.