close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

অসুস্থ কার্তিক আরিয়ানের বাবা, ছুটে গেলেন সইফ কন্যা সারা

 ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই তা ছড়িয়ে পড়ে।

Updated: Aug 23, 2019, 01:03 PM IST
অসুস্থ কার্তিক আরিয়ানের বাবা, ছুটে গেলেন সইফ কন্যা সারা

নিজস্ব প্রতিবেদন: অসুস্থ কার্তিক আরিয়ানের বাবা পেশায় চিকিৎসক মণীশ তিওয়ারি। তাঁকে দেখতেই এবার হাসপাতালে ছুটে গেলেন সইফ কন্যা সারা আলি খান। কার্তিকের সঙ্গে হাসপাতালে যাওয়ার সময় পাপারাৎজির ক্যামেরাবন্দি হন সইফ কন্যা। ভিডিও সোশ্যাল মিডিয়ায় আসতেই তা ছড়িয়ে পড়ে।

ভালো খারাপ যাই হোক না কেন, আজকাল প্রায় সব সময়ই কার্তিকের পাশেই দেখা যাচ্ছে সইফ কন্যা সারাকে। তা সে ডেটে যাওয়াই হোক, কিংবা কার্তিকের শ্যুটিং সেটে ছুটে যাওয়া। এবার কার্তিকের কার্তিকের কাছের মানুষের অসুস্থতার খবর পেয়েও ছুটে গেলেন সারা।

আরও পড়ুন-পাকিস্তানের বিরোধিতা সত্ত্বেও প্রিয়াঙ্কা চোপড়ার পাশেই দাঁড়াল রাষ্ট্রসংঘ

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এই ভিডিয়ো দেখে অনেকেরই দাবি সারা ও কার্তিকের প্রেমটা বেশ জমে উঠেছে। আজকাল কমবেশি প্রায় বেশিরভাগ সময়ই কার্তিকের সঙ্গে কাটাতে দেখা যায় সারা। কিছুদিন আগে, ক্যাটরিনার সঙ্গে বিয়ের অনুষ্ঠানে না গিয়ে সারার সঙ্গে ডেটে যাওয়ার জন্য় মুম্বই ফিরতে আসে কার্তিক। সইফ কন্যাকেও দেখা যায় মুম্বই বিমানবন্দরে।  সে খবরও নিমেষে ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন-অভিনেতা নয় এবার গায়কের ভূমিকায়, 'অমরসঙ্গী' গানে মঞ্চ কাঁপালেন প্রসেনজিৎ

এর আগে বিমানবন্দরেই একসঙ্গে বেশি দেখা যেত দুজনকে। সংবাদ মাধ্যমের ক্যামেরা থেকে লুকিয়েই দেখা করতেন দুজন। এমনকি গত ইদেও মুখ ঢেকেই দেখা করেছিলেন সারা-কার্তিক। তারপর থেকেই ধীরে ধীরে প্রকাশ্যেই দেখা করা শুরু করেন তাঁরা। সম্প্রতি, সারার জন্মদিনে তাঁর সঙ্গে দেখা করতে ব্য়াঙ্কককে উড়ে গিয়েছিলেন কার্তিক। একসঙ্গে ছবিও শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়। এবার কার্তিকের বাবার সঙ্গে দেখা করতে যাওয়ার মাধ্যমে কী তাঁদের সম্পর্ককে 'অফিশিয়াল' তকমা দিলেন কার্তিক-সারা? সেই সম্ভাবনাই করছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, পরিচালক ইমতিয়াজ আলির পরবর্তী ছবি 'আজ কাল'-এ দেখা যাবে কার্তিক আরিয়ান ও সারা আলি খানকে। ইতিমধ্যেই শেষ হয়ে গিয়েছে ছবির শ্যুটিং। আগামী বছর ১৪ ফেব্রুয়ারি মুক্তি পাবে এই ছবি।  

  আরও পড়ুন- ১৯৪৭ এ মৃত্যু, ২০১৯ এ গিয়ে খুনির সন্ধান পেলেন এই 'ভূতপরী', দেখুন কী ঘটছে...