জিমের মাঝে সারার নাচ, ভাইরাল হল ভিডিয়ো

নিজের ইনস্টাগ্রামেই ভিডিয়ো শেয়ার করেন সারা 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 14, 2020, 11:10 AM IST
জিমের মাঝে সারার নাচ, ভাইরাল হল ভিডিয়ো
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : কেদারনাথ দিয়ে বলিউডে পা রাখেন তিনি। কেদারনাথের পরপরই মুটিকরা ক্তি পায় সিম্বা। এরপর লভ আজকাল পার্ট টু। সম্প্রতি কুলি নম্বর ওয়ানের পার্ট টু এবং আতরঙ্গি রে। বলিউডে পা রাখার পর থেকে একের পর এক সিনেমা নিয়ে ব্যস্ত সারা আলি খান। ফলে তাঁকে বলিউডের নতুন তারা বললেও অত্যক্তি হয় না বলেই মত প্রকাশ করেন ফিল্ম ক্রিটিকরা।

আরও পড়ুন :  তুমুল ঝগড়া, নিককে গাড়ি থেকে নামিয়ে দিলেন প্রিয়াঙ্কা চোপড়া!

এবার শ্যুটিংয়ের মাঝে নতুন জিমের ভিডিয়ো শেয়ার করলেন সারা আলি খান। যেখানে জিমের মাঝে নাচতে দেখা যায় সারাকে। কুলি নম্বর ওয়ানের একটি গানের সুরেই নাচতে দেখা যায় সারাকে। নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে ওই ভিডিয়ো শেয়ার করেন সারা।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সারার ওই ভিডিয়ো দেখা, তাঁর অনুরাগীরা তো বটেই, বলিউডের অনেকেই বিভিন্ন মন্তব্য করতে শুরু করেন। যার মধ্যে অন্যতম ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা। মণীশ বলেন, 'বলিউড ডান্সিং ইন দ্যা জিম'। সবকিছু মিলিয়ে রবিবার সারার ওই ভিডিয়ো প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

এদিকে মাদক মামলায় নাম জড়ানোর পর থেকে সারাকে নিয়ে একের পর এক মন্তব্য বিভিন্ন মহলের তরফে করা হলেও, সইফ-কন্যা এ বিষয়ে মুখ খোলেননি। এমনকী মাদক মামলায় নাম জড়ানোর পর সারার সঙ্গে সইফের সম্পর্কের অবনতি হয়েছে বলেও জানা যায়। যা শুনে অবশেষে মুখে খোলেন সইফ আলি খান। 

তিনি বলেন, সারা, ইব্রাহিম, তৈমুর, তাঁর ৩ সন্তান। ৩ জনই তাঁর হৃদয়ে থাকে। তাই সারার সঙ্গে বিভিন্ন বিষয়ে যদি মতবিরোধ হয়েও থাকে, তাহলেও তিনি মেয়ের পাশে সব সময় থাকবেন বলে স্পষ্ট জানান বলিউডের এই প্রথম সারির অভিনেতা।

.