বলিউডের নতুন জুটি Vikrant-Sara, অক্টোবরে শুরু শ্যুটিং

নতুন জুটিকে পর্দায় দেখতে মুখিয়ে রয়েছে দর্শক। 

Updated By: Aug 25, 2021, 12:26 PM IST
বলিউডের নতুন জুটি Vikrant-Sara, অক্টোবরে শুরু শ্যুটিং

নিজস্ব প্রতিবেদন: সইফ আলি খানের(Saif Ali Khan) আগামী ছবি ভূত পুলিশের (Bhoot Police) শ্যুটিং চলছে। এই ছবির পরিচালক পবন কৃপলানি (Pawan Kriplani)। 'ভূত পুলিশ'-র শ্যুটিং চলাকালীনই নিজের আগামী ছবির চিত্রনাট্য তৈরি করে ফেলেছেন পরিচালক। এমনকি অভিনেতা অভিনেত্রীও নির্বাচন করে নিয়েছেন তিনি। শোনা যাচ্ছে তাঁর আগামী ছবিতে একসঙ্গে দেখা যাবে বিক্রান্ত মাসে (Vikrant Massey) ও সারা আলি খানকে (Sara Ali Khan)। 

আরও পড়ুন: বৃহস্পতিবারই মা হতে চলেছেন Nusrat Jahan! সঙ্গে থাকছেন Yash

২০১৮ সালে বলিউডে ডেবিউ করেন সারা আলি খান, অন্যদিকে অভিনয়ের জগতে বেশ অনেকদিন ধরেই লাক ট্রাই করছেন বিক্রান্ত। মির্জাপুর, ক্রিমিনাল জাস্টিসের মতো ওয়েব সিরিজ এবং ছপক, হাসিন দিলরুবার মতো ছবিতে অভিনয় করে দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন বিক্রান্ত। আপাতত অতরঙ্গী রে নিয়ে ব্যস্ত সারা। শোনা যাচ্ছে অক্টোবরে শুরু হতে চলেছে এই নতুন ছবির শ্যুটিং। বিক্রান্ত ও সারার ছবি নির্বাচন ও অভিনয়ের ধারা একেবারেই আলাদা। একে অপরের থেকে এক্কেবারে আলাদা এই দুই অভিনেতার রসায়ন পর্দায় কতটা প্রতিফলিত হয়, সেটাই দেখার অপেক্ষায় রয়েছে ফ্যানেরা। যদিও ছবির বিষয়বস্তু নিয়ে এখনই কিছু বলতে চাননি পরিচালক। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

 

.