সারা, শ্বেতা নাকি করণ ডান্স ফ্লোরে আগুন ঝরালেন কে? দেখুন...

বলিউডে কোনও বিয়ের অনুষ্ঠান, আর জাঁকজমক হবে না তা কি হয়? ফ্যাশান ডিজাইনার সন্ধীপ খোসলার ভাইঝি সৌদামিনী মাতুর বিয়ে বলে কথা। রবিবার রাতে সেই বিয়ের  রিসেপশনে কে না ছিলেন না। জয়া বচ্চন, শ্বেতা বচ্চন নন্দা, সোনালী বেন্দ্রে, সোনম কাপুর, সারা আলি খান, করণ জোহর, ডিম্পল কাপাডিয়া, করণ জোহর, অমৃতা সিং, সহ আরও অনেকেই।

Updated By: Apr 23, 2018, 12:19 PM IST
সারা, শ্বেতা নাকি করণ ডান্স ফ্লোরে আগুন ঝরালেন কে? দেখুন...

নিজস্ব প্রতিবেদন : বলিউডে কোনও বিয়ের অনুষ্ঠান, আর জাঁকজমক হবে না তা কি হয়? ফ্যাশান ডিজাইনার সন্ধীপ খোসলার ভাইঝি সৌদামিনী মাতুর বিয়ে বলে কথা। রবিবার রাতে সেই বিয়ের  রিসেপশনে কে না ছিলেন না। জয়া বচ্চন, শ্বেতা বচ্চন নন্দা, সোনালী বেন্দ্রে, সোনম কাপুর, সারা আলি খান, করণ জোহর, ডিম্পল কাপাডিয়া, করণ জোহর, অমৃতা সিং, সহ আরও অনেকেই।

রবিবার রাতে সৌদামিনী মাতুর রিসেপশন পার্টি নাচে গানে বেশ জমে উঠেছিল।  সোনম থেকে সারা, জয়া, শ্বেতা কিংবা করণ জোহর ডান্স ফ্লোরে আগুন ধরালেন অনেকেই। এদিন সইফ-অমৃতা কন্যা সারাকে দেখা গেল 'সাত সমুন্দর পার' গানের সঙ্গে নাচতে। সারা ঠুমকায় মজলেন অনেকেই। সত্যিই তারিফ করার মত ছিলই বটে। এদিন সাদা শাড়িতে বেশ গর্জিয়াস দেখাচ্ছিল সারাকে। ইতিমধ্যেই সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে সারার সেই নাচ।

আরও পড়ুন-মিলিন্দের ২৫ বছরের ছোট স্ত্রী অঙ্কিতার সম্পর্কে এই তথ্যগুলি জানেন?

 

 

 

 

তবে শুধু সারাই নন, এদিন ডান্স ফ্লোর মাতালেন করণ জোহর, শ্বেতা নন্দা, সোনম কাপুর সহ আরও অনেকেই। 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

আরও পড়ুন-মিলিন্দ সোমন সম্পর্কে এই তথ্যগুলি জানা আছে?