ভাইফোঁটায় ইব্রাহিমকে মনে পড়ছে, ভাইকে 'মিস' করছেন, পোস্ট শেয়ার সারা আলি খানের

নিজেই পোস্ট শেয়ার করেন সারা 

Edited By: জয়িতা বসু | Updated By: Nov 17, 2020, 11:38 AM IST
ভাইফোঁটায় ইব্রাহিমকে মনে পড়ছে, ভাইকে 'মিস' করছেন, পোস্ট শেয়ার সারা আলি খানের
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ভাইফোঁটায় (ভাই দুজ) ইব্রাহিমকে খুব মনে পড়ছে। কবে আবার ভাইয়ের সঙ্গে দেখা হবে এবং খুনসুটি করতে পারবেন দুজনে জমিয়ে, তাই ভাবছেন। ভাইফোঁটার দিন ছবি শেয়ার করে ইব্রাহিমকে মিস করার কথা প্রকাশ্যে আনলেন সারা আলি খান।

দেখুন...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

 

সম্প্রতি কুলি নম্বর ওয়ানের সিক্যুয়েলের প্রমোশনে ব্যস্ত সারা আলি খান। ওই সিনেমায় বরুণ ধাওয়ানের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সারা আলি খান। সিনেমার শ্যুটিং শেষ হওয়ার পর বর্তমানে কুলি নম্বর ওয়ানের সিক্যুয়েলের প্রমোশন শুরু করেছেন বলিউডের ওই জুটি।

আরও পড়ুন : সইফের কর্মীর জন্মদিনে মায়ের সঙ্গে গান গাইছে তৈমুর, ভাইরাল ভিডিয়ো

এদিকে সারা আলি খানের পর ইব্রাহিমও বলিউডে পা রাখার জন্য প্রস্তুত। বি টাউনে পা রাখার জন্য ইব্রাহিম সমস্ত রকমের প্রস্তুতি শুরু করে দিয়েছেন। শিগগিরই তাঁর ছেলে বলিউডে পা রাখবেন বলে স্পষ্ট জানান সইফ আলি খান। যদিও ইব্রাহিমের তরফে এ বিষয়ে কোনও ধরনের মন্তব্য করা হয়নি। পাশাপাশি কোন সিনেমার হাত ধরে ইব্রাহিম খান বলিউডে পা রাখবেন, সে বিষয়েও কিছু জানানো হয়নি।

অন্যদিকে মাদক মামলায় প্রথম পর্বের জিজ্ঞাসাবাদের পর সারা আলি খানকে দ্বিতীয়বার আর ডাকা হবে কি না, সে বিষয়েও স্পষ্টবাবে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে কিছু জানানো হয়নি। প্রসঙ্গত, সুশান্ত সিং রাজপুতের সঙ্গে তাঁর লোনাভোলার বাগান বাড়িতে গিয়েছেন, পার্টি করেছেন কিন্তু কখনও মাদক সেবন করেননি বলে দাবি করেন সারা আলি খান। সুশান্তকে অনেক সময় শ্যুটিংয়ের মাঝে ভ্যানিটি ভ্যানের মধ্যে বসে মাদক সেবন করতে দেখলেও, তিনি কখনও মাদকের নেশা করেননি বলে এনসিবির কাছে দাবি করেন সারা আলি খান।

.