Sara Ali Khan-Shubhman Gill: মাঝআকাশে শুভমনে মজে সারা আলি খান, ভাইরাল ভিডিয়ো

Sara Ali Khan-Shubhman Gill:২০১৯ সালের আইপিএল থেকে সারা তেন্ডুলকরের সঙ্গে নাম জড়িয়েছিল শুভমন গিলের। যদিও এই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দুজনের কেউই। কিন্তু সাম্প্রতিক সময়ে তাঁদের সম্পর্ক যে খারাপ হয়েছে তার আভাস পাওয়া যায় তাঁদের ইনস্টাগ্রাম পোস্ট দেখে। এবার অন্য সারা প্রেমে হাবুডুবু খাচ্ছেন শুভমন?

Updated By: Oct 14, 2022, 11:28 AM IST
Sara Ali Khan-Shubhman Gill: মাঝআকাশে শুভমনে মজে সারা আলি খান, ভাইরাল ভিডিয়ো

Sara Ali Khan-Shubhman Gill, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কিছুদিন আগেই নেটপাড়ায় তোলপাড় ফেলেছিল ক্রিকেটার শুভমন গিল ও অভিনেত্রী সারা আলি খানের ভিডিয়ো। চুপি চুপি ডিনারে গিয়েছিলেন তাঁরা আর সেখানেই পাপারাৎজিদের ফ্রেমবন্দি হয়েছিলেন দুজনে। এবার একসঙ্গে তাঁদের দেখা গেল দিল্লি থেকে মুম্বইগামী ফ্লাইটে। ফের তাঁদের প্রেমের গুঞ্জন ছড়িয়েছে নেটপাড়ায় এবং এই ভিডিয়ো থেকে পরিষ্কার যে ঐ ডিনার ডেটটি নিছকই ডাইন আউট ছিল না, প্রায়ই একসঙ্গে সময় কাটাচ্ছেন এই দুই লাভ বার্ডস, এমনকী একসঙ্গে ট্রাভেলও করছেন।

বিমানের এক যাত্রীর ক্যামেরাতেই ফ্রেমবন্দি হয়েছেন সারা আলি খান। ভিডিয়োটিতে দেখা যাচ্ছে যে, বিমানসেবিকা ও ক্রু মেম্বারদের সঙ্গে সেলফি তুলছেন সারা। সেলফি ক্লিকের পর তিনি যে সিটে এসে বসেন, সেখানে তাঁর পাশের সিটে বসে শুভমন গিল। ট্যুইটারে এই ভিডিয়ো পোস্ট হওয়ার পরই তা ছড়িয়ে পড়ে নিমেষে। এই ভাইরাল ভিডিয়োই সারার প্রেমকাহিনীর গুঞ্জনকে ফের শক্তিশালী করে তুলেছে।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

সারা আলি খানের আগে আরেক সারার প্রেমে পড়েছিলেন শুভমন, এমনটাই ছিল কানাঘুষো। তিনি কোনও নায়িকা নন, বা সেলিব্রিটি নন, তিনি সেলিব্রিটি কন্যা, তবে তাঁর সৌন্দর্যের জেরেই তিনি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। কথা হচ্ছে সচিনকন্যা সারা তেন্ডুলকরের। ইনস্টাগ্রামে তাঁর ফলোয়ার সংখ্যা নয়া প্রজন্মের অনেক নায়িকার থেকেও বেশি। শোনা গিয়েছিল যে, ক্রিকেটার শুভমন গিলের সঙ্গে সম্পর্কে রয়েছেন সারা। তা নিয়ে কয়েকদিন আগেও চর্চা ছিল তুঙ্গে। এরপর শুভমন গিলের সঙ্গে সারা আলি খানের ডিনার ডেটের ছবি থেকে শুরু হয় নয়া জল্পনা।

আরও পড়ুন:Deepika-Ranveer: দাম্পত্য কলহ! বিচ্ছেদের পথে দীপবীর? সত্যিটা সামনে আনলেন দীপিকা...

কয়েকদিন আগে শোনা যায় প্রেমে চিড় ধরেছে সারা তেন্ডুলকর ও শুভমন গিলের আর এই জল্পনা আরও জোরদার হচ্ছে কারণ এরপর থেকে বারংবার সারা তেন্ডুলকর নয়, সারা আলি খানের সঙ্গে দেখা যাচ্ছে গিলকে। শুভমন গিল যে প্রেমে পড়েছেন তাঁর আভাস আগেই পাওয়া গিয়েছিল কিন্তু কে সেই রহস্যময়ী, সে ব্যাপারে কিছুই জানা যায়নি। দুবাইয়ে ডিনার ডেটে জানা যায় যে তিনি আর কেউ নন, নবাবনন্দিনী সারা আলি খান।২০১৯ সালের আইপিএল থেকে সারা তেন্ডুলকরের সঙ্গে নাম জড়িয়েছিল শুভমন গিলের। যদিও এই সম্পর্ক নিয়ে মুখ খোলেননি দুজনের কেউই। কিন্তু সাম্প্রতিক সময়ে তাঁদের সম্পর্ক যে খারাপ হয়েছে তার আভাস পাওয়া যায় তাঁদের ইনস্টাগ্রাম পোস্ট দেখে। একে অপরকে আনফলো করেছেন সারা ও শুভমন। এরপরই সারা আলি খানের সঙ্গে সম্পর্কের গুঞ্জন শুভমনের।

অন্যদিকে সারা আলি খানের সম্পর্ক নিয়ে মাঝে মাঝেই শোনা যায় গুঞ্জন। তাঁর প্রথম ছবি ‘কেদারনাথ’-এর শ্যুটিংয়ের সময় তাঁর প্রথম অনস্ক্রিন নায়ক সুশান্ত সিং রাজপুতের প্রেমে পড়েছিলেন তিনি। সেই সম্পর্ক স্থায়ী হয়নি বেশিদিন। এরপর কার্তিক আরিয়ানের সঙ্গে নাম জড়ায় সারা আলি খানের। কিন্তু সেই সম্পর্কও ছিল ক্ষণস্থায়ী। এবার সিনে দুনিয়া ছেড়ে ক্রিকেট দুনিয়ার তারকাকে মন দিলেন সারা আলি খান।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.