Deepika-Ranveer: দাম্পত্য কলহ! বিচ্ছেদের পথে দীপবীর? সত্যিটা সামনে আনলেন দীপিকা...

Deepika-Ranveer: ২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েন দীপিকা ও রণবীর। ইতালিতে ডেস্টিনেশন ওয়েডিংয়ের পর মুম্বইয়ে বিশাল পার্টি থ্রো করেছিলেন দীপবীর। সম্প্রতি তাঁদের বিচ্ছেদের খবর সামনে আসতেই মনখারাপ অনুরাগীদের।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Oct 13, 2022, 07:48 PM IST
Deepika-Ranveer: দাম্পত্য কলহ! বিচ্ছেদের পথে দীপবীর? সত্যিটা সামনে আনলেন দীপিকা...

Deepika-Ranveer, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বলিউডে খুব কমসংখ্যক জুটি রয়েছে যাঁদের অনস্ক্রিন ও অফস্ক্রিন একই রকম ভালোবাসে দর্শক। সেরকমই একটি জুটি হল দীপবীর, দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। এই জুটিকে বেশ পছন্দ করে দর্শক, কিন্তু বেশ কিছুদিন একসঙ্গে দেখা যায়নি তাঁদের। এরই মাঝে শোনা যায় যে, সম্পর্কে ফাটল দেখা দিয়েছে এই জুটির, খবর শুনে মনখারাপ অনুরাগীদের। সত্যিই কি বিচ্ছেদের পথে হাঁটছেন দুই তারকা? সত্যিটা কী জানার তাগিদে বাড়ছিল কথা। এবার এই বিষয়ে মুখ খুললেন দীপিকা নিজেই।

পড়ুন, বাঙালির প্রাণের উৎসবে আমার 'e' উৎসব। Zee ২৪ ঘণ্টা ডিজিটাল শারদসংখ্যা

সম্প্রতি ব্রিটেন রাজপরিবারের সদস্য প্রিন্স হ্যারির স্ত্রী অভিনেত্রী মেগান মার্কেলের একটি পডকাস্টে অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দীপিকা। সেখানে নানা বিষয়ে কথা বলতে শোনা যায় মেগান ও দীপিকাকে। তবে একটি বিষয় সবচেয়ে বেশি আলোচনার বিষয় হয়ে উঠেছে, তা হল রণবীর ও দীপিকার সম্পর্ক। বেশ কয়েকদিন ধরে তাঁদের বিয়ে নিয়ে যে গুজব বাইরে ছড়িয়েছিল তা কার্যত উড়িয়ে দিয়েছেন দীপিকা। একঅর্থে তিনি সাফ জানিয়ে দিয়েছেন যে, তাঁর সঙ্গে রণবীরের সম্পর্ক আগের মতোই আছে।

আরও পড়ুন:Aparajita Adhya: ‘আপনিও চটিচাটা!’, মমতার সঙ্গে ছবি পোস্ট করে রোষের মুখে অপরাজিতা

মেগানের পডকাস্টে দীপিকা বলেন যে, অনেকদিন বাইরে আছেন রণবীর, একটি মিউজিক ফেস্টিভালে যোগদান করেছেন তিনি। সেখান থেকে ফিরে দীপিকাকে দেখে আনন্দিতই হবেন রণবীর। এক সপ্তাহ বাড়িতে নেই রণবীর, ট্যুর থেকে ফিরে দীপিকার মুখই দেখতে চান অভিনেতা। কয়েক সপ্তাহ ধরেই তাঁদের বিচ্ছেদের খবরে মন খারাপ ছিল অনুরাগীদের। যদিও এই বিষয়টিকে বিশেষ গুরুত্ব দেননি রণবীর ও দীপিকা দুজনেই। তবে ফ্যানেদের উদ্বেগ কাটাতেই এবার দীপিকা বুঝিয়ে দিলেন যে, তাঁদের সম্পর্ক একইরকম আছে।

আরও পড়ুন-Karwa Chauth 2022: বলিউডের ব্যতিক্রমীরা! করবা চৌথে উপোস করলেন না যে তারকা ঘরণীরা

দীর্ঘ ৬ বছর প্রেম করার পর ২০১৮ সালে সাত পাকে বাঁধা পড়েন দীপিকা ও রণবীর। ইতালিতে ডেস্টিনেশন ওয়েডিংয়ের পর মুম্বইয়ে বিশাল পার্টি থ্রো করেছিলেন দীপবীর। তাঁদের রিসেপশন পার্টিতে হাজির ছিলেন বলিউডের প্রায় সব তারকা। সম্প্রতি তাঁদের বিচ্ছেদের খবর শোনা যায়, কিন্তু তা যে কার্যত গুজব, তা জানিয়ে দিলেন দীপিকা।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.