মোদীর সমর্থনে গলা চড়িয়ে 'আই অ্যাম মোদী' ক্যাম্পেনে সামিল সারা আলি খান

Updated By: Oct 15, 2017, 03:33 PM IST
মোদীর সমর্থনে গলা চড়িয়ে 'আই অ্যাম মোদী' ক্যাম্পেনে সামিল সারা আলি খান

নিজস্ব প্রতিবেদন:  এবার 'I am Modi'ক্যাম্পেনে মোদীর সমর্থনে মুখ খুললেন খোদ পতৌদি পরিবারের সন্তান সারা আলি খান। সইফ আলি খান-অমৃতা সিং-এর কন্যা সারা নিজের টুইটার হ্যান্ডেলে  #IAmModi ও  #VoteForChange-এ লিখেছেন  ''প্রধানমন্ত্রীকে অবমাননার মানে ১২৫ কোটি দেশবাসীর অবমামনা। আপনি যতই অবমাননা করবেন তিনি ততই শক্তিশালী হবেন।''

একথা লেখার পাশাপাশি যাঁরা মোদীকে সমর্থন করেন তাঁদেরকে রিটুইট করতেও বলেন সারা। তাতে অবশ্য সবাই সারাকে সমর্থন জানিয়েছেন তেমনটা নয়। সেখানে কেউ সারার মতামতের পক্ষে, আবার কেউ বিপক্ষে টুইট করেছেন। 

প্রসঙ্গত, দু'দিন আগেই মোদীর বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য করে বসেছিলেন কর্ণাটকের মন্ত্রী আর রোশন বেগ। আর পরই মোদীর সমর্থনে ক্যাম্পেন  #IAmModi ও #VoteForChange এ ক্যাম্পেন শুরু করেন নেটিজেনরা। এবার সেই ক্যাম্পেনেই সামিল হলেন পতৌদি পরিবারের সদস্যা, বলিউডের নবাগতা অভিনেত্রী সারা আলি খান। 

পাশাপাশি দেশে অনুপ্রবেশ রোখার পক্ষেও সওয়াল করে টুইট করেন সারা। তাঁর কথায় 'দিওয়ালিতে শব্দবাজি বন্ধের পরিবর্তে বাংলাদেশী ও রোহিঙ্গাদের অনুপ্রবেশ বন্ধ করুন।' তাঁর এই টুইটের সপক্ষেও মতামত জানিয়ে রিটুইট করতে বলেন। 

.