বিমানবন্দরে ভক্তদের হাতে বন্দি সারা, দেখুন সইফ-কন্যাকে নিয়ে কী হল

নিউ ইয়র্ক থেকে ফেরার সময় ওই ঘটনা ঘটে 

Updated By: Nov 27, 2019, 03:55 PM IST
 বিমানবন্দরে ভক্তদের হাতে বন্দি সারা, দেখুন সইফ-কন্যাকে নিয়ে কী হল

নিজস্ব প্রতিবেদন: কুলি নম্বর ওয়ান পার্ট টু-এর শ্যুটিং থেকে বিরতি নিয়ে নিউ ইয়র্কে পাড়ি দেন সারা আলি খান। প্রিয় বন্ধুর সঙ্গে বেশ কয়েকদিন মার্কিন মুলুকে ছুটি কাটিয়ে অবশেষে দেশে ফেরেন সারা। নিউ ইয়র্ক থেকে যখন মুম্বই বিমানবন্দরে নামেন সারা, সেই সময় তাঁকে ঘিরে ধরেন ভক্তরা।

আরও পড়ুন : রানু মণ্ডলের সঙ্গে তুলনা মালাইকার, মেকআপ নিয়ে ফের সমালোচনার মুখে অভিনেত্রী
সইফ-কন্যার সঙ্গে নিজস্বী তোলার জন্য মুখিয়ে ওঠেন তাঁর ভক্তরা। তবে ভক্তদের নিরাশ করেননি সারা। তাঁদের সঙ্গে দাঁড়িয়ে একের পর এক নিজস্বী তুলতে শুরু করেন সারা আলি খান। সারার সেই ভিডিয়ো প্রকাশ্যে আসার পর উচ্ছ্বসিত হয়ে পড়েন তাঁর ভক্তরা।
দেখুন সেই ভিডিয়ো...

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

কেদারনাথ দিয়ে বলিউডে পা রাখেন সারা আলি খান। সুশান্ত সিং রাজপুতের সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করেন তিনি। কেদারনাথের সাফল্য়ের পরপরই রোহিত শেটির সিনেমা সিম্বায় স্ক্রিন শেয়ার করেন সারা। এই সিনেমায় রণবীর সিংয়ের বিপরীতে অভিনয় করেন তিনি। সিম্বার পর বেশ কয়েকদিন ধরে নতুন সিনেমার প্রস্তুতি শুরু করেন সইফ-কন্য়া। এরপর শুরু করেন কুলি নম্বর ওয়ান-এর সিক্য়ুয়েলের শ্যুটিং। বরুণ ধাওয়ানের সঙ্গে এই সিনেমায় স্ক্রিন শেয়ার করেন তিনি। শোনা যাচ্ছে, ইমতিয়াজ আলির লভ আজকাল-এও দেখা যাবে সারা আলি খানকে। এই সিনেমায় কার্তিক আরিয়ানের বিপরীতে অভিনয় করবেন তিনি।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

আরও পড়ুন : ​অজয় দেবগণকে বিয়ে করুক মেয়ে, একেবারেই রাজ হননি কাজলের বাবা!

এসবের মাঝে সারা আলি খানের সঙ্গে কার্তিক আরিয়ানের বিচ্ছেদ নিয়ে জোর গুঞ্জন শুরু হয়। সারা কিংবা কার্তিক এ বিষয়ে মুখ না খুললেও, অনন্য়া পান্ডের জন্যই পতি পত্নী অউর ও-র অভিনেতার সঙ্গে সইফ-কন্যার বিচ্ছেদ হয়ে যায় বলে মনে করছে বি টাউনের একাংশ।

.