প্রিয়া নন, রণবীর সিং-এর সঙ্গে ‘সিম্বা’য় থাকছেন সারা

করণ জহর এবং রোহিত শেঠির ‘সিম্বা’-তে দেখা যাবে সইফ কন্যা সারাকে। রণবীর সিং-এর বিপরীতেই এবার স্কিন শেয়ার করবেন সইফ-অমৃতা কন্যা সারা। করণ জহরের ধর্মা প্রোডাকশনের তরফে অফিসিয়ালি ওই খবর জানানো হয়েছে। যেখানে করণ এবং রোহিত শেঠির সঙ্গে দেখা যাচ্ছে সারা আলি খানকে।

Updated By: Mar 20, 2018, 11:47 AM IST
প্রিয়া নন, রণবীর সিং-এর সঙ্গে ‘সিম্বা’য় থাকছেন সারা

নিজস্ব প্রতিবেদন : করণ জহর এবং রোহিত শেঠির ‘সিম্বা’-তে দেখা যাবে সইফ কন্যা সারাকে। রণবীর সিং-এর বিপরীতেই এবার স্কিন শেয়ার করবেন সইফ-অমৃতা কন্যা সারা। করণ জহরের ধর্মা প্রোডাকশনের তরফে অফিসিয়ালি ওই খবর জানানো হয়েছে। যেখানে করণ এবং রোহিত শেঠির সঙ্গে দেখা যাচ্ছে সারা আলি খানকে।

আরও পড়ুন : শ্রীদেবীর মৃত্যুতে কমছে দূরত্ব,জাহ্নবী এবং খুশির সঙ্গে সময় কাটাচ্ছেন অর্জুন

দেখুন সেই ছবি..

 

 

শোনা যাচ্ছিল, দক্ষিণী কন্যা পূজা প্রকাশ ওয়ারিয়রকে নাকি দেখা যাবে রণবীর সিং-এর বিপরীতে। ‘সিম্বা’ দিয়েই নাকি বলিউডে অভিষেক হবে প্রিয়ার। যে খবর প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়ে যায়। কিন্তু, সমস্ত জল্পনার অবসান করে অবশেষে রণবীর সিং-এর বিপরীতেই অভিনয় করতে দেখা যাবে সারা আলি খানকে।

আরও পড়ুন : ঐশ্বর্য কি রেখার মেয়ে?

এদিকে সইফ কন্যা সারাকে নিয়ে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’-এর সিক্যুয়েলে করণ অভিনয় করাবেন বলে শোনা যায়। কিন্তু, করণ জহরের ঘনিষ্ঠ বন্ধু হিসেবে পরিচিত করিনা কাপুর খান। আর সেই কারণেই করণের সিনেমায় অমৃতা সিং মেয়ে সারাকে অভিনয় করতে দেবেন না বলে শোনা যায়। কিন্তু, সমস্ত জল্পনার অবসান করে অবশেষে করণ জহরের প্রোডাকশন হাউজে এবার দেখা যাবে সারাকে।

.