Sara-র কোলে ৫ মাসের ভাই জেহ, ঈদ উদযাপনে Saif-এর ৪ সন্তান

সইফের পরিবারে ঈদের আনন্দে সামিল তাঁদের পরিবারের সবথেকে ক্ষুদে সদস্য।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 21, 2021, 09:43 PM IST
Sara-র কোলে ৫ মাসের ভাই জেহ, ঈদ উদযাপনে Saif-এর ৪ সন্তান

নিজস্ব প্রতিবেদন : ২১ জুলাই, বুধবার গোটা দেশে উদযাপিত হচ্ছে ঈদ-উল-আজহা (Eid al-Adha)। আম আদমিদের মতোই ঈদের আনন্দে মজে তারকারাও। প্রত্যেকবারের মতো এবারও পতৌদি পরিবারে উদযাপিত হল ঈদ। সইফের পরিবারে এবার ঈদের আনন্দে সামিল তাঁদের পরিবারের সবথেকে ক্ষুদে সদস্য।

 পতৌদি পরিবারে ঈদ সেলিব্রেশনের ছবি উঠে এসেছে সারা আলি খানের (Sara Ali Khan)) ইনস্টাগ্রামে। কাছের মানুষদের সঙ্গেই ঈদ সেলিব্রেট করতে দেখা গেল সারাকে। এই বিশেষ দিনে তিন ভাই আর আব্বুর সঙ্গে ছবি পোস্ট করে অনুরাগীদের চমকে দিলেন সইফ কন্যা। ছবিতে একদম ঘরোয়াভাবেই ধরা দিলেন তাঁরা। সোফার উপর চার মাসের ভাইকে কোলে নিয়ে বসে থাকতে দেখা গেল সারাকে। সইফের কোলে দেখা গেল ছোট্ট নবাব তৈমুরকে এবং নীচে মেঝেতে বসে থাকতে দেখা গেল ইব্রাহিমকে। 

আরও পড়ুন-'Raj Kundra-র পর্নোগ্রাফি অ্যাপে অভিনয়ের প্রস্তাব এসেছিল', বিস্ফোরক ৫ মডেল, অভিনেত্রী, সামনে এল ভয়ানক তথ্য়

ছবি পোস্ট করে সারা লিখেছেন, ''সকলকে জানাই ঈদ মোবারক। আল্লা সকলকে শান্তি, উন্নতি দিন, সবার ভিতর শুভবুদ্ধি জেগে উঠুক… ভালো সময়ের কামনা করছি।''

সইফ-করিনার নবজাতক জেহ-র জন্মের পর এই প্রথম এক ফ্রেমে দেখা গেল সইফের ৪ সন্তানকে। প্রসঙ্গত, প্রথমা স্ত্রী অমৃতা সিংয়ের সঙ্গে বিবাহ-বিচ্ছেদের পরও সইফ-করিনার পরিবারের সঙ্গে সারা ও ইব্রাহিমের সম্পর্ক বেশ ঘনিষ্ঠ। যদিও এদিন জেহ-র ছবি সামনে আনেননি সারা। গত ফেব্রুয়ারিতে দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন করিনা। ছোট ভাই জেহ-র বয়স এখন ৫ মাস, আর সারার বয়স ২৫।