Tanishq-এর নয়া 'সাজ'-এ সাবেকি লুকে নায়িকা Mimi Chakraborty

সম্প্রতি তনিশ্কের নতুন কালেকশন লঞ্চ করলেন মিমি। 

Updated By: Sep 22, 2021, 04:48 PM IST
Tanishq-এর নয়া 'সাজ'-এ সাবেকি লুকে নায়িকা Mimi Chakraborty

নিজস্ব প্রতিবেদন: সামনেই দুর্গাপুজো আর পুজো মানেই সাজগোজ। তাই পুজো উপলক্ষে শপিংয়ে মাতে আপামর বাঙালি। সাধারণ মানুষ হোক কিংবা তারকা, নতুন পোশাক থেকে শুরু করে নতুন গয়না,পুজো মানেই একেবারে নিজেকে নতুনভাবে সাজিয়ে নেওয়ার পালা। সেই কথা মাথায় রেখেই গয়না প্রস্তুতকারক সংস্থা তনিশ্ক (Tanishq) লঞ্চ করল তাঁদের নতুন কালেকশন 'সাজ'। সাজের নতুন কালেকশন নিয়ে হাজির হলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী। 

এই দুর্গাপুজোয়  নারীদের সাজিয়ে তুলতেই তনিশ্ক নিয়ে এলো তাঁদের নিত্য নতুন গয়নার সম্ভার। মঙ্গলবার বাইপাসের একটি পাঁচতারা হোটেলে তনিশ্কের পুজো কালেকশন ‘সাজ’-এর উন্মোচন করলেন সাংসদ-অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। এছাড়াও উপস্থিত ছিলেন ইষ্ট তনিশ্কের রিজিওনাল বিজনেস ম্যানেজার অনির্বাণ বন্দ্যোপাধ্যায় সহ বিশিষ্টরা। এবারে পুজোর এই কালেকশন উত্‍সর্গ করা হয়েছে বাংলার কারিগরদের। চাঁদবালি, ঝুমকো, লোহারি, বালা, চুড়ি, চুর, মানতাশার মতো গয়নায় সুক্ষ্ম কারুকার্য ফুটিয়ে তুলেছেন কারিগররা। 

আরও পড়ুন: Shehnaaz Gill: সেপ্টেম্বরেই শ্যুটিং ফ্লোরে প্রত্যাবর্তন নায়িকার, সঙ্গে Diljit Dosanjh

ইষ্ট তনিশ্কের রিজিওনাল বিজনেস ম্যানেজার অনির্বাণ বন্দ্যোপাধ্যায় জি ২৪ ঘণ্টা জানিয়েছেন, 'আমরা জানি বাংলার ঐতিহ্য, বাংলার কারিগরি প্রসিদ্ধ। এই কালেকশনে তাঁদের কারিগরিই উঠে এসেছে গয়নায়। সারা বাংলা জুড়ে তনিশ্কের সব শোরুমেই এই কালেকশন পাওয়া যাবে।' অভিনেত্রী মিমি জানিয়েছেন, 'প্রত্যেকবছরই পুজোর আগেই তনিশ্কের নতুন কালেকশন লঞ্চ করি। প্রত্যেকটা কালেকশনের একটা নিজস্ব নাম থাকে, এই কালেকশনের নাম সাজ। উৎসব আমাদের, সাজও আমাদের।' অর্থাৎ বোঝাই যাচ্ছে এই পুজোয় বাঙালি সাজেই সেজে উঠবেন নায়িকা। 

  (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)