Sayantika Banerjee: জায়েদ খানের সঙ্গে বিয়ে করছেন সায়ন্তিকা? নীরবতা ভাঙলেন নায়িকা...

Sayantika Banerjee Marriage: কিছুদিন আগে বাংলাদেশে শুটিং করতে গিয়েছিলেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়। সেই সময় নায়ক জায়েদের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন ছড়ায়। কক্সবাজারে শুটিংয়ের ফাঁকে তাঁদের একান্তে সময় কাটানোর খবরও উঠে আসে শিরোনামে। এবার তাঁর সঙ্গেই বিয়ে করছেন অভিনেত্রী, এই খবর ছড়িয়ে পড়ে সর্বত্র। 

Updated By: Mar 18, 2024, 07:09 PM IST
Sayantika Banerjee: জায়েদ খানের সঙ্গে বিয়ে করছেন সায়ন্তিকা? নীরবতা ভাঙলেন নায়িকা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: বিগত কয়েকদিন ধরেই খবরের শিরোনামে উঠে এসেছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়(Sayantika Banerjee)। সম্প্রতি লোকসভা নির্বাচনের টিকিট না পাওয়ায় তাঁর গলায় শোনা গিয়েছিল অভিমানের সুর। এবার শোনা যাচ্ছে যে বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। সোমবার এই বিষয়ে মুখ খুললেন অভিনেত্রী। 

আরও পড়ুন- Shah Rukh Khan: শাহরুখ-সুহানার পরনে ৯৯ হাজারের জ্যাকেট! কয়েক ঘণ্টায় শেষ আরিয়ানের নয়া কালেকশন

কিছুদিন আগে বাংলাদেশে শুটিং করতে গিয়েছিলেন অভিনেত্রী। সেই ছবিতে নায়ক ছিলেন জায়েদ খান(Zayed Khan)। কিন্তু সেই শুটিং নিয়েও কম জল ঘোলা হয়নি। তাই কাজটা শেষ না করেই কলকাতায় ফিরতে হয়েছে তাঁকে। তবে সেই শ্যুটিং সেট থেকে তাঁর ও জায়েদের অন্তঃরঙ্গ হওয়ার খবর ছড়িয়ে পড়ে। যদিও তা একেবারেই অস্বীকার করেছেন নায়িকা। 

এরপরেই সম্প্রতি ছড়িয়ে পড়ে যে এবার বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন এই তারকা। পাত্র নাকি বাংলাদেশের জায়েদ খান! সত্যিই কি তাই? যদিও বেশ কিছুদিন আগে বাংলাদেশে জায়েদ খানের নায়িকা হয়ে একটি সিনেমাতে অভিনয় করতে গিয়েছিলেন সায়ন্তিকা। সেই সময় জায়েদের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জনও ছড়ায়। কক্সবাজারে শুটিংয়ের ফাঁকে তাঁদের একান্তে সময় কাটানোর খবরও উঠে আসে শিরোনামে। এবার বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়ায় লম্বা পোস্ট করেন সায়ন্তিকা। 

আরও পড়ুন- Elvish Yadav Arrested: রেভ পার্টিতে তিনিই সাপের বিষ পাচার করেছিলেন! অভিযোগ স্বীকার এলভিশের...

নায়িকা লেখেন, “আমার ফ্যান, আমার মিডিয়া বন্ধুরা দয়া করে আমার বিয়ে নিয়ে কোনও ভুয়ো খবর ছড়াবেন না। এমন খবরের কোনও সত্যতা নেই। আমার জীবনে যদি কখনও এমন মুহূর্ত আসে তাহলে অত্যন্ত আনন্দের সঙ্গে তা সবাইকে জানাব। সোশাল মিডিয়ায় আমাদের আলোচনা করার জন্য এর থেকে অনেক বেশি গুরুত্বপূর্ণ বিষয় রয়েছে। আমি এমন খবরের তীব্র নিন্দা করি আর সংবাদমাধ্যম ও ডিজিটাল পোর্টালকে এমন ভুয়ো খবর না ছড়ানোর অনুরোধ করছি''।

বোঝাই যাচ্ছে যে বিয়ের খবরে বিরক্ত সায়ন্তিকা এবং এই খবর যে ছড়িয়ে পড়েছে, সে ব্যাপারেও সচেতন তিনি। তাই এই গুজব যে আদৌ সত্যি নয়, সে কথা জানিয়ে দিলেন নায়িকা। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.