স্পিলবার্গের 'হালো'তে শাবানা

 স্পিলবার্গের প্রযোজনায়, ওয়েব সিরিজ 'হালো'তে অভিনয় করতে চলেছেন শাবানা। 

Updated By: Aug 7, 2019, 01:24 PM IST
স্পিলবার্গের 'হালো'তে শাবানা

নিজস্ব প্রতিবেদন: ফের একবার আন্তর্জাতিক মঞ্চে অভিনয় করতে চলেছেন বর্ষীয়ান অভিনেত্রী শাবানা আজমি। জনপ্রিয় হলিউড পরিচালক স্টিভেন স্পিলবার্গের প্রযোজনায়, ওয়েব সিরিজ 'হালো'তে অভিনয় করতে চলেছেন শাবানা। 

এবছরই বুদাপেস্টে শুরু হতে চলেছে ওয়েব সিরিজ 'হালো'র শ্যুটিং। যেটি কিনা একটি অত্যন্ত জনপ্রিয় ভিডিয়ো গেমের সংস্করণ। ওয়েব সিরিজটির পরিচালনা করতে চলেছেন ওট্টো বাথার্স্ট। শাবানা ছাড়াও এই ওয়েব সিরিজে দেখা যাবে নাতাশ্চা ম্যাকেলহোন, বোকিম উডবাইন, বেন্টলি কালু, কেট কেনেডির মতো তারকাদের। 'হালো'তে নাভাল ইনটেলিজেন্স প্রধান মার্গারেট পারানগোস্কির ভূমিকায় দেখা যাবে শাবানাকে।

আরও পড়ুন-''অসাধারণ মানুষ ছিলেন সুষমাজি'', শোকবার্তায় লিখলেন অমিতাভ

এই ওয়েব সিরিজে দ্বৈত ভূমিকায় দেখা যাবে নাতাশ্চা ম্যাকেলহনকে। ড: ক্যাথরিল হালসে এবং কোর্টানা-র মতো গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা যাবে শাবানাকে। আর বোকিম উডবাইনকে দেখা যাবে সোরেন ০০৬ এর ভূমিকায়। 

তবে এই প্রথম নয়, এর আগেও বেশ কিছু আন্তর্জাতিক ছবিতে কাজ করেছেন অভিনেত্রী। 'লা নুই বেঙ্গলী', 'সিটি অফ জয়', 'সন অফ পিঙ্ক প্যান্থার' তার মধ্যে উল্লেখযোগ্য। 'বাংলাটাউন ব্যাঙ্কোয়েট', 'ক্য়াপিটাল' ও 'নেক্সট অফ কিন' নামে তিনটি টেলিভিশন শোতেও অভিনয় করেছেন শাবানা। স্টিভেল স্পিলবার্গের প্রযোজনা সংস্থা অ্যাম্বলিন এন্টারটেইনমেন্ট ও 343 ইন্ডাস্ট্রিস যুগ্মভাবে 'হালো' সিরিজটির প্রযোজনা করছে।   

আরও পড়ুন-সুষমা স্বরাজের মৃত্যুতে শোকাহত বলিউড

.