close

News WrapGet Handpicked Stories from our editors directly to your mailbox

সেলিব্রিটি নয়, হেয়ারস্টাইলিস্ট-এর বোনের বিয়েতে হাজির শাহরুখ

এক্কেবারে ভূত দেখার মতো অবস্থা যাকে বলে। 

Updated: Jun 4, 2019, 05:47 PM IST
সেলিব্রিটি নয়, হেয়ারস্টাইলিস্ট-এর বোনের বিয়েতে হাজির শাহরুখ

নিজস্ব প্রতিবেদন:  বলিউডের কোনও সেলিব্রিটির বিয়ে নয়, বিয়েটা একজন পেশায় হেয়ারস্টাইলিস্টের বোনের। আর সেই বিয়েতে যদি আচমকা শাহরুখ খান গিয়ে উপস্থিত হন, তাহলে উপস্থিত অতিথিদের প্রতিক্রিয়া কেমন হবে ভাবতে পারছেন? এক্কেবারে ভূত দেখার মতো অবস্থা যাকে বলে। এক্ষেত্রেও ঠিক তেমনই হল।

সম্প্রতি, হেয়ারস্টাইলিস্ট রাজ গুপ্তার বোনের বিয়েতে হাজির হয়েছিলেন শাহরুখ। উপস্থিত অতিথিদের বেশিরভাগের কাছেই হয়ত সেখানে শাহরুখের উপস্থিতি আশাতীত ছিল না। পছন্দের তারকাকে দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন। শাহরুখ যে শুধু বলিউডের বাদশাই নন, হৃদয়ের বাদশাও বটে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া শাহরুখ খান-এর একটি ভিডিও থেকে এই কথাটাই আবারও প্রমাণিত হল। ভিডিয়োতে দেখা যাচ্ছে রাজ গুপ্তার বোনের বিয়ের অনুষ্ঠানে নবদম্পতিকে আলিঙ্গন করতে দেখা যাচ্ছে কিং খানকে। এদিন তাঁর পরনে ছিল কালো স্যুট।

আরও পড়ুন-বক্স অফিসে সফল 'দুর্গেশগড়ের গুপ্তধন', জানাচ্ছে প্রযোজনা সংস্থা

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

বলাই বাহুল্য  শাহরুখ অনুরাগীরা এই ভিডিও দেখে অভিভূত। সোশ্যাল মিডিয়ায় ভিডিয়োর নিচে রয়েছে কমেন্টের ঝড়। দেখুন কে কী লিখেছেন...

আরও পড়ুন-বাংলা ছবিতে ফিরছেন মিঠুন চক্রবর্তী, এবার দেখা যাবে স্বাধীনতা সংগ্রামীর ভূমিকায়

প্রসঙ্গত, এর আগেও সমাজের অনেক হীতকর কাজেই এগিয়ে এসেছেন কিং খান, হয়ত তা সব সময় প্রকাশ্যেও আসতে দেননি তিনি। কখনও অ্যাসিড আক্রান্তদের পাশে দাঁড়িয়েছেন, কখনও বা তাঁকে ক্যান্সার আক্রান্তদের পাশে দাঁড়াতে দেখা গেছে। 

এক সাক্ষাৎকারে কিং খান নিজের জীবনের কঠিন অভিজ্ঞতা প্রসঙ্গে বলেছিলেন, "আমি খুব খারাপ সময় দেখেছি। আমার বাবার অসুস্থতার সময় দামি ইঞ্জেকশন কেনার টাকা ছিল না। আমার পিসি লন্ডন থেকে সেগুলো পাঠাতেন। কিন্তু ২০ টি ইঞ্জেকশন এর কোর্সে শুধু ৮ টিই আমরা কিনতে পারতাম। আজ একথা আমার বলতেও খারাপ লাগে যে টাকার  অভাবে বাবার চিকিৎসা ঠিকমতো করানো যায়নি। এসব কথা আমার বলতেও ভালো লাগে না।'' আমি চ্যারিটির বিষয়ে কথা বলতে পছন্দ করি না। শাহরুখের কথায়, মানুষের উপকার করে সেটা বললে তার আর কোনও অর্থ থাকে না। তাই তিনি তাঁর সামাজিক হীতকর কাজের প্রচার করতে চাই না কখনও। "

আরও পড়ুন-ভারতের প্রধানমন্ত্রী হওয়ার স্বপ্ন দেখছেন, নিজেই জানালেন প্রিয়াঙ্কা চোপড়া