Shah Rukh in Eid 2022: মন্নতের বাইরে উপচে পড়া ভিড়, চেনা মেজাজে ফ্যানেদের ধরা দিলেন শাহরুখ, দেখুন ভিডিও

সাম্প্রতিক সময়ে কার্যত গা ঢাকা দিয়েছিলেন শাহরুখ। পাঠানের শ্যুটের পর তাঁর দেখা মেলাই ছিল ভার। 

Updated By: May 3, 2022, 09:13 PM IST
Shah Rukh in Eid 2022: মন্নতের বাইরে উপচে পড়া ভিড়, চেনা মেজাজে ফ্যানেদের ধরা দিলেন শাহরুখ, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন: প্রতিবছরই ইদে মন্নতের(Mannat) বাইরে ভিড় জমান শাহরুখের অনুরাগীরা। তাঁকে একঝলক দেখতেই সকল থেকে অপেক্ষায় থাকেন ফ্যানেরা। কোনওবারই তাঁদের নিরাস করেন না শাহরুখ(Shah Rukh Khan)। তবে গতবছর জন্মদিনে শাহরুখের ঝলক না পেয়ে মন ভেঙেছিল অনুরাগীদের। এবার সেই মনখারাপ ভালোবাসায় মনভালোয় পরিণত করলেন কিং খান। 

সাম্প্রতিক সময়ে কার্যত গা ঢাকা দিয়েছিলেন শাহরুখ। পাঠানের(Pathan) শ্যুটের পর তাঁর দেখা মেলাই ছিল ভার। সম্প্রতি শুরু হতে চলেছে রাজকুমার হিরানির আগামী ছবির শুটিং। সে কারণেই হয়তো নিজের লুকে পরিবর্তন এনেছেন আর তাই হয়তো জনসমক্ষে আসতে চাইছেন না শাহরুখ। তবে সেই সব অনুমানকে কার্যত নস্যাৎ করে এক্কেবারে চেনা মেজাজে ধরা দিলেন কিং খান। 

সকাল থেকেই মন্নতের সামনে হাজার হাজার মানুষের ভিড়। সেই ভিড় সামাল দিতে নাকানি চোবানি খেতে হচ্ছে পুলিসকে। তবে এরও মাঝে অনেকেই ভাবছিলেন হয়তো জন্মদিনের মতোই ইদেও দেখা মিলবে না তাঁর। তবে সন্ধে নামার আগে ফ্যানেদের ইদি দিলেন শাহরুখ। চিরাচরিত নিয়মেই মন্নতের বাইরে এসে সালাম জানালেন শাহরুখ। পরনে  ব্লু ডেনিম ও ব্লু টিশার্ট, চোখে সানগ্লাস, প্রিয় তারকাকে এক ঝলক দেখেই বাঁধ ভাঙলো উচ্ছ্বাসের। ফ্যানেদের সঙ্গে গ্রুফি তুলে পোস্ট করলেন কিংখান নিজেই। সকলের জন্য দোয়াও করলেন সুপারস্টার। 

আরও পড়ুন: Sonu Nigam: অজয় দেবগণের পর রাষ্ট্রভাষা বিতর্কে সোনু নিগম, কী বলছেন সংগীতশিল্পী?

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.