Tv Actress Death: ছোটপর্দার অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু, হাসপাতালে মরদেহ রেখে পলাতক ‘প্রেমিক’

Tv Actress Death: রহস্যজনক মৃত্যু ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রীর। জানা যায় তাঁকে হাসপাতালে নিয়ে এসেছিলেন তাঁর প্রেমিক। কিন্তু অভিনেত্রীকে মৃত ঘোষণা করার পর চিকিৎসকেরা পুলিস ডাকতেই হাসপাতাল থেকে পালিয়ে যান অভিনেত্রীর প্রেমিক। মৃত্যুটি আত্মহত্যা না হত্যা, তা নিয়েই তদন্ত শুরু করেছে পুলিস।

Updated By: Nov 2, 2023, 07:41 PM IST
Tv Actress Death: ছোটপর্দার অভিনেত্রীর রহস্যজনক মৃত্যু, হাসপাতালে মরদেহ রেখে পলাতক ‘প্রেমিক’

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রয়াত বাংলাদেশের(Bangladesh) জনপ্রিয় অভিনেত্রী(Tv Actress) হুমায়রা হিমু(Humaira Himu)। বাংলাদেশের সংবাদমাধ্যমে খবরের সত্যতা নিশ্চিত করেছেন অভিনয় শিল্পী সংঘের প্রচার সম্পাদক অভিনেতা প্রাণ রায়। অভিনেত্রীর মরদেহ রাখা হয়েছে ঢাকার উত্তরা আধুনিক হাসপাতালে। 

আরও পড়ুন- Akriti Kakar: মা হলেন আকৃতি, বিয়ের ৭ বছর পর সংগীতশিল্পী দিলেন ‘সুখবর’

অভিনেতা প্রাণ রায় বলেন, ‘হিমুকে উত্তরার একটি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। এ ব্যাপারে বিস্তারিত খোঁজখবর নিতে আমরা হাসপাতালে রয়েছি’। অন্যদিকে অভিনয় শিল্পী সংঘের সভাপতি আহসান হাবিব নাসিম বলেন, ‘আত্মহত্যা নাকি হত্যা এখনই বলা যাচ্ছে না। দুপুরের পর তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে নেওয়ার পর ডাক্তার মৃত্যু ঘোষণা করেন। তবে কী কারণে মারা গেছেন, সেটা এখনই বলা যাচ্ছে না। হাসপাতালে আমাদের সংগঠনের অভিনেত্রী উর্মিলা কর যাচ্ছেন। তিনি যাওয়ার পর বিস্তারিত বলতে পারব’। তবে তিনি জানান, ‘হিমুকে যে ব্যক্তি হাসপাতালে নিয়ে এসেছিলেন তিনি পালিয়ে গেছেন। তাঁকে খোঁজা হচ্ছে’। শোনা যাচ্ছে ঐ ব্যক্তির সঙ্গেই সম্পর্ক ছিল অভিনেত্রীর।

হুমাইরা হিমু ১৯৮৫ সালের ২৩ নভেম্বর লক্ষীপুর জেলায় জন্মগ্রহণ করেন। তিনি ইস্পাহানি কলেজ থেকে এইচএসসি এবং ইডেন মহিলা কলেজ থেকে স্নাতকোত্তর ডিগ্রি লাভ করেন। মঞ্চনাটকে অভিনয়ের মাধ্যমে তিনি প্রথম নাট্য জগতে প্রবেশ করেন। ফ্রেঞ্চ নামক নাট্য দলের হয়ে তিনি অভিনয় করেন।

আরও পড়ুন- Shah Rukh Khan Birthday: তাপসী-ভিকির সঙ্গে লন্ডনের পথে শাহরুখ, চলল গুলি...

২০০৬ সালে টেলিভিশন নাটক ‘ছায়াবীথি’-তে প্রথম অভিনয় করেন তিনি। একই বছর পিআই (প্রাইভেট ইনভেস্টিগেটর) নামে একটি টিভি সিরিয়ালে অভিনয় করেন। তারপর ‘বাড়ি বাড়ি সারি সারি’, ‘হাউজফুল’, ‘গুলশান এভিনিউ’সহ অনেক জনপ্রিয় নাটক উপহার দিয়েছেন এই অভিনেত্রী। ঢাকার উত্তরার একটি বাড়িতে একাই থাকতেন এই অভিনেত্রী। তিনি অভিনয়শিল্পী সংঘেরও সদস্য ছিলেন।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.