Shah Rukh Khan on Dunki: ‘পাঠান ছিল দর্শকের জন্য, কিন্তু ডাঙ্কি নিজের জন্য’, অকপট শাহরুখ

Shah Rukh Khan on Dunki: ‘ডাঙ্কি করেছি নিজের জন্য, ঘরে ফেরার এই গল্পই আমার সেরা ছবি’, দুবাইয়ে ছবির প্রচারে গিয়ে আবেগে ভাসলেন শাহরুখ। ডাঙ্কি শব্দের অর্থ বর্ণনা করে তিনি বললেন, এই শব্দের অর্থ দেশ থেকে বাইরে চলে যাওয়াকে জুড়ে হলেও এই ছবির গল্প আসলে ঘরে ফেরার।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Dec 18, 2023, 07:34 PM IST
Shah Rukh Khan on Dunki: ‘পাঠান ছিল দর্শকের জন্য, কিন্তু ডাঙ্কি নিজের জন্য’, অকপট শাহরুখ

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘ডাঙ্কি’(Dunki) তাঁর জীবনের সেরা সিনেমা বলে দাবি করলেন শাহরুখ খান(Shah Rukh Khan)। পাশাপাশি তিনি আরও জানান যে এই ছবি তিনি নিজের জন্যই করেছেন। সম্প্রতি ছবির প্রচারে দুবাই গিয়েছিলেন শাহরুখ। সেখানেই মেগাস্টার ডাঙ্কি শব্দের অর্থ ব্যাখা করেন ও এই শব্দের পিছনে যে ইমোশন রয়েছে, তা নিয়েও কথা বলেন কিং খান। তিনি বলেন ডাঙ্কি হল ঘরে ফেরার ছবি, এই ছবি ঘরে ফেরার গল্প বলে।

আরও পড়ুন- Arijit Singh: অটো টিউন শুরু করেছেন এ আর রহমান, দাবি অরিজিতের...

নিজের আগের ছবি 'জওয়ান' ও 'পাঠান'  সম্পর্কে এসআরকে বলেন, ‘আমি যখন 'জওয়ান' তৈরি করেছিলাম, তখন ভেবেছিলাম ছেলে-মেয়েদের জন্য ছবি তৈরি করেছি, কিন্তু নিজের জন্য কিছু তৈরি করিনি, তারপর 'ডাঙ্কি'  তৈরি করেছি, সেই ছবিটা আমার জন্য তৈরি। এই ছবিটা আমার খুব কাছের। যখন আমি 'পাঠান' করছিলাম, অনেক মানুষ যারা সিনেমা নিয়ে লেখেন, যারা সাধারণত চলচ্চিত্র নির্মাতাদের চেয়ে চলচ্চিত্র সম্পর্কে বেশি জানেন, তাঁরা বললেন, আমি কী ধরনের চরিত্রে অভিনয় করছি, তাই সত্যিই আমার মনে হয়েছিল, আমার এমন ছবি করা উচিত, যা আমার হৃদয় থেকে সায় দেয়। 'পাঠান'  দিয়ে বছরটা শুরু করেছিলাম, যেটা সবসময়ই লেডিস ফার্স্ট ছিল। নিজের জন্য একটা ছবি দিয়ে বছরটা শেষ করতে চাই। তাই দয়া করে ২১ ডিসেম্বর 'ডাঙ্কি'  দেখবেন। ছবিতে সবাই এমন কিছু পাবেন, যা তাঁদের হৃদয় ছুঁয়ে যাবে। ছবিটি আপনাকেও হাসাবেও।’

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

আরও পড়ুন- Shah Rukh Khan’s Dunki: ইতিহাস রচনার পথে ‘ডাঙ্কি’, নিজের রেকর্ড নিজেই ভাঙছেন শাহরুখ!

প্রসঙ্গত, অভিবাসন সমস্যা নিয়ে তৈরি রাজকুমার হিরানির ‘ডাঙ্কি’। জওয়ান ও পাঠান ছবির পর একেবারে অন্য অবতারে ডাঙ্কিতে দেখা যাবে শাহরুখ খানকে। শাহরুখ অভিনীত চরিত্রটির ইংল্যান্ডে বেআইনি অনুপ্রবেশ নিয়েই কাহিনী আবর্ত হয়েছে। এই ছবিতে প্রথমবার শাহরুখের সঙ্গে দেখা যাবে তাপসী পান্নুকেও।এছাড়াও মুখ্য চরিত্রে দেখা যাবে ভিকি কৌশল ও বোমান ইরানিকে। লন্ডন, কানাডা, তুরস্ক থেকে শুরু করে কাশ্মীরে শ্যুটিং করতে দেখা গিয়েছে তাঁদের। ইতোমধ্যেই দর্শকদের মনে ঝড় তুলেছে টিজার ও ছবির গান। এখন শুধু ছবি মুক্তির অপেক্ষা। আগামী ২১ ডিসেম্বর মুক্তি পাবে ‘ডাঙ্কি’।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.