Shah Rukh Khan: চাকরি হারিয়ে অবসাদে ফ্যান, আশার আলো দেখালেন শাহরুখ...

Shah Rukh Khan: চার বছরের বেশি সময় পর পর্দায় ফিরছেন এসআরকে। পাঠান নিয়ে উত্তেজনা তুঙ্গে। কিন্তু ছবির প্রচারে দুবাই ছাড়া আর কোনও শহরেই যাননি অভিনেতা। এমনকী একাধিক সাক্ষাৎকারও এড়িয়েছেন তিনি। তার বদলে  তিনি সরাসরি সোশ্যাল মিডিয়ায় যোগাযোগ রেখে চলেছেন তাঁর ফ্যানেদের সঙ্গে।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 21, 2023, 06:34 PM IST
Shah Rukh Khan: চাকরি হারিয়ে অবসাদে ফ্যান, আশার আলো দেখালেন শাহরুখ...

Shah Rukh Khan, Pathaan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: প্রতিটা ছবি রিলিজের আগেই প্রায় সারা ভারতবর্ষ ঘুরে ফেলেন শাহরুখ খান। দেশের প্রায় প্রতিটা শহরে ছবির প্রচার করতে দেখা গেছে শাহরুখকে। অন্তত বিগত কয়েক বছরে এটাই ছিল তাঁর স্ট্র্যাটেজি। তবে এবার নিজের পরিকল্পনা বদলেছেন সুপারস্টার। চার বছরের বেশি সময় পর পর্দায় ফিরছেন এসআরকে। পাঠান নিয়ে উত্তেজনা তুঙ্গে। কিন্তু ছবির প্রচারে দুবাই ছাড়া আর কোনও শহরেই যাননি অভিনেতা। এমনকী একাধিক সাক্ষাৎকারও এড়িয়েছেন তিনি। তার বদলে  তিনি সরাসরি যোগাযোগ রেখে চলেছেন তাঁর ফ্যানেদের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় প্রায় দিন #AskSRK সেশন করছেন শাহরুখ। সেখানে যেকোনও ফ্যান তাঁকে সরাসরি প্রশ্ন করতে পারেন, তাঁকে সরাসরিই জবাব দেন এসআরকে। একই সঙ্গে কয়েক লক্ষ ফ্যানের সঙ্গে যোগাযোগ করছেন তিনি।

আরও পড়ুন- Rohaan Bhattacharya: ছোটপর্দার জনপ্রিয় নায়কের ‘বিগ বলিউড ডেবিউ’! কী বলছেন রোহন?

শনিবার দুপুরে সেরকমই একটি সেশন করছিলেন শাহরুখ। পাঠান থেকে শুরু করে নানা ধরনের প্রশ্নের মুখেমুখি হচ্ছিলেন কিং খান। সেখানেই এক ফ্যান লেখেন যে, সম্প্রতি তিনি চাকরি হারিয়েছেন। বুঝে পাচ্ছেন না যে, তিনি কী করবেন? অবসাদে ভুগছেন। কয়েক মুহূর্তের মধ্যেই তাঁকে রিপ্লাই করেন শাহরুখ। রিট্যুইট করে অভিনেতা লেখেন, ‘আরো ভালো চাকরি পেয়ে যাবেন। চিন্তা করবেন না। খারাপ সময়ের পরেই ভালো সময় আসে’। সেই সেশনেই এক ফ্যান শেয়ার করেন যে, ইতমধ্যেই সে পাঠানের টিকিট কেটেছে। অন্য এক ফ্যান লেখেন যে, গোটা শোয়ের টিকিটই কেটে নিয়েছেন তিনি।

আরও পড়ুন- Sushant Singh Rajput Birthday: দিনে মাত্র ২ ঘণ্টা ঘুমাতেন সুশান্ত, কিন্তু কেন?

এদিন সব ফ্যানেদের ধন্যবাদ জানিয়েছেন শাহরুখ খান। সবশেষে তিনি লেখেন, ‘এবার ফিফা খেলতে ফেরত যেতে হবে। সবাইকে ধন্যবাদ, আশা করি সবার ভালো লাগবে। যাঁরা এখন রিপ্লাই পেলেন না, চিন্তা করবেন না, কারণ পিকচার অভি বাকি হে মেরে দোস্ত।’ আগামী ২৫ জানুয়ারি মুক্তি পেতে চলেছে পাঠান। শুক্রবার থেকে শুরু হয়েছে অগ্রিম বুকিং। অনুমান করা যাচ্ছে, প্রথমদিনই এই ছবি পার করবে ৩৫ কোটির বেশি। শাহরুখের পাশাপাশি এই ছবিতে আরও দুই মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহাম। হিন্দি ছাড়াও তামিল ও তেলুগুতে মুক্তি পাবে ‘পাঠান’।

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.