ফের মার্কিন বিমানবন্দরে আটক কিং খান, এবার লস অ্যাঞ্জেলেসে

ফের মার্কিন বিমানবন্দরে আটক কিং খান। এবার লস অ্যাঞ্জেলেস। ভোর রাতে টুইট করে এ খবর নিজেই জানিয়েছেন বাদশা। আজ সকালে লস অ্যাঞ্জেলেস বিমানবন্দরে নামার পরই তাঁকে আটক করে মার্কিন অভিবাসন দফতর। তবে কী কারণে তাঁকে আটক করা হল, তা নিয়ে এখনও কিছুই জানানো হয়নি। প্রায় এক ঘণ্টা বিমানবন্দরে বসে থাকতে হয় কিং খানকে।

Updated By: Aug 12, 2016, 08:29 AM IST
 ফের মার্কিন বিমানবন্দরে আটক কিং খান, এবার লস অ্যাঞ্জেলেসে

ওয়েব ডেস্ক: ফের মার্কিন বিমানবন্দরে আটক কিং খান। এবার লস অ্যাঞ্জেলেস। ভোর রাতে টুইট করে এ খবর নিজেই জানিয়েছেন বাদশা। আজ সকালে লস অ্যাঞ্জেলেস বিমানবন্দরে নামার পরই তাঁকে আটক করে মার্কিন অভিবাসন দফতর। তবে কী কারণে তাঁকে আটক করা হল, তা নিয়ে এখনও কিছুই জানানো হয়নি। প্রায় এক ঘণ্টা বিমানবন্দরে বসে থাকতে হয় কিং খানকে।

আরও পড়ুন অনলাইনে ফাঁস অভিনেত্রীর বেলি ট্যাটু থেকে স্নানদৃশ্য!

এবারই প্রথম নয়। এর আগেও মার্কিন বিমানবন্দরে দুবার আটক হতে হয় শাহরুখ খানকে।  প্রথমবার দুহাজার নয় সালে। সেবার নেওয়ার্কে গিয়েছিলেন শাহরুখ খান। বিমানবন্দরে তাঁকে দুঘণ্টারও বেশি সময় আটক করে জিজ্ঞাসাবাদ করেন মার্কিন অভিবাসনের অফিসাররা। এরপর দু হাজার বারো সাল। সেবার মুকেশ অম্বানির স্ত্রী নীতা অম্বানির সঙ্গে একটি প্রাইভেট জেটে নিউ ইয়র্কে নামেন শাহরুখ। সেবারও তাঁকে ঘণ্টাখানেক আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়। যদিও কেন তাঁকে আটক করা হয়েছিল, সে নিয়ে কোনও তথ্য জানানো হয়নি মার্কিন প্রশাসনের তরফে।

আরও পড়ুন  না, না ভুল বুঝবেন না, অলিম্পিকের শুভেচ্ছা দূত সলমন দীপা কর্মকারকে চেনেন না!