পুলওয়ামায় শহিদদের পরিবারকে ১৫ কোটি টাকা দিলেন শাহরুখ!

 মঙ্গলবার সকাল সকাল এমন খবরে উচ্ছ্বাসিত বলি তারকারা। 

Updated By: Feb 26, 2019, 03:00 PM IST
পুলওয়ামায় শহিদদের পরিবারকে ১৫ কোটি টাকা দিলেন শাহরুখ!

নিজস্ব প্রতিবেদন: পুলওয়ামা জঙ্গি হামলার ঘটনায় ফুঁসছিল গোটা দেশ। সেই ক্ষোভের আগুন গিয়ে পৌঁছেছিল বি-টাউনেও। সকলেই চাইছিল এই হামলার পাল্টা বদলা নিক ভারতীয় সেনা। তাঁদের সেই কামনা পূর্ণ হয়েছে। পাক অধিকৃত কাশ্মীরে জইশ-ই-মহম্মদ-এর জঙ্গি ঘাঁটি গুঁড়িয়ে দিয়ে এসেছে ভারতীয় বায়ু সেনা। মঙ্গলবার সকাল সকাল এমন খবরে উচ্ছ্বাসিত বলি তারকারা। 

এদিকে পুলওয়ামা জঙ্গি হামলার ঠিক পরপর শহিদ সেনাদের পরিবারের সাহায্যার্থে অনেক বলি তারকাই অর্থ সাহায্য করেছিলেন। এই তালিকায় সলমন খান, অমিতাভ বচ্চন, অক্ষয় কুমার সহ আরও অনেক তারকাই রয়েছেন। সে সময় শাহরুখ খান সম্পর্কে একটি ভুয়ো খবরে চটে যান কিং খানের ভক্তরা। খবর রটে যায় ২০১৭ সালে পাকিস্তানে গ্যাস দুর্ঘটনায় মৃত ও আহতদের পরিবারকে নাকি শাহরুখ ৪৫ কোটি টাকা দান করেছিলেন। আর এই খবরের পরই সোশ্যাল মিডিয়ায় শাহরুখের বিরুদ্ধে ক্ষোভ উগড়ে দেন অনেকেই। শাহরুখকে আক্রমণ করা হয়। তবে পরে জানা যায় এই খবরটা এক্কেবারেই নাকি গুজব। এরপরই ক্ষুব্ধ শাহরুখ ভক্তরা টুইটার সহ অন্যান্য সোশ্যাল মিডিয়ায় শাহরুখ দেশের মানুষের জন্য কোনও প্রচার ছাড়া আর কী কী করেছেন তার পরিসংখ্যান তুলে ধরতে থাকেন। শাহরুখের হয়ে কথা বলেন পরিচালক হনসল মেহেতাও। 

আরও পড়ুন-শহিদ জওয়ানদের পরিবারের জন্য অর্থ সাহায্য করলেন সলমন

সম্প্রতি, একটি টুইট থেকে জানা যাচ্ছে। পুলওয়ামা জঙ্গি হামলার ঘটনায় শাহরুখ নাকি শহিদদের পরিবারের জন্য ১৫ কোটি টাকা দিয়েছেন। একটি সংবাদমাধ্যমের খবরের সূত্রে এমনই তথ্য উঠে আসছে। একথা টুইট করে জানিয়েছেন কংগ্রেস নেতা সলমন নিজামি।

আরও পড়ুন-সার্জিক্যাল স্ট্রাইক ২: ভারতীয় সেনাকে স্যালুট জানালেন বলি তারকারা

আরও একটি টুইটে এক ভক্ত শাহরুখের একটি সাক্ষাৎকারের ভিডিও পোস্ট করেছেন। যেখানে শাহরুখ বলেছিলেন, যাঁরা আমার দেশভক্তি নিয়ে প্রশ্ন তোলেন তাঁদের কথার উত্তর দেওয়ার তিনি প্রয়োজন বোধ করেন না। আমি দেশকে ভালোবাসি সেটা জাহির করার দরকার নেই।

শহিদদের পরিবারকে শাহরুখের এই অর্থ সাহায্যের খবরে অনেকেই মনে করছেন এবং পাল্টা টুইটে দাবি করছেন, যে প্রকৃত সাহায্য করে, পাশে সে তাঁর কাজের ঢাক নিজের পেটায় না।

আরও পড়ুন-বাংলায় এই দাদাগিরির জন্যই বাংলা ছবির ক্ষতি হচ্ছে, মত বলিউড অভিনেতা সুব্রত দত্তর