Jawan First Day First Show: ‘জওয়ান’ জ্বরে উত্তাল কলকাতা! কেক কেটে, মালা পরিয়ে, ঢোল বাজিয়ে সেলিব্রেশন উত্তর থেকে দক্ষিণে...

Jawan-Shah Rukh Khan: অবশেষে মুক্তি পেল জওয়ান।  হিন্দি, তামিল, তেলুগু মিলিয়ে অগ্রিম বুকিংয়েই প্রায় ১১ লক্ষ টিকিট বিক্রি হয়ে গেছে জওয়ানের। এর আগে অগ্রিম সর্বোচ্চ টিকিট বিক্রির তালিকায় নাম লিখিয়েছিল পাঠান। মুক্তির আগে সেই ছবির ১০.৮১ লক্ষ টিকিট বিক্রি হয়ে গিয়েছিল। তবে এবার সেই রেকর্ড নিজেই ভাঙলেন শাহরুখ। জানা যাচ্ছে, ইতোমধ্যেই ৫০ কোটি ব্যবসা করে নিয়েছে শাহরুখের ‘জওয়ান’। প্রথমদিনের শেষে এই ব্যবসার পরিমাণ ১০০ কোটি ছাড়াবে বলেই দাবি বিশেষজ্ঞদের।

Updated By: Sep 7, 2023, 11:08 AM IST
Jawan First Day First Show: ‘জওয়ান’ জ্বরে উত্তাল কলকাতা! কেক কেটে, মালা পরিয়ে, ঢোল বাজিয়ে সেলিব্রেশন উত্তর থেকে দক্ষিণে...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সব রেকর্ড ভেঙে এই প্রথম ‘জওয়ান’-র(Jawan) শো ভোর পাঁচটায়। এমন ঘটনা প্রথমবার ঘটল কলকাতায়(Kolkata)। সারারাত জেগে সিনেমা হলে হাজির টলিউডের নীল-তৃণা থেকে শুরু করে সাধারণ দর্শক ও শাহরুখ খান(Shah Rukh Khan) ফ্যানক্লাবের সদস্যরা। যারমধ্যে দেখা মিলল ১০ মাসের প্রসুতি মহিলাও। বাড়ির মানা সত্বেও শুধুমাত্র শাহরুখের জন্যই তাঁর এই উন্মাদনা।

আরও পড়ুন- Jawan: ৫০ কোটির অ্যাডভান্স বুকিং! ‘পাঠান’-এর রেকর্ড ভাঙল ‘জওয়ান’!

ভোররাতের বৃষ্টিকে উপেক্ষা করেই নিউটাউনের মিরাজ সিনেমা হলে ভিড় শাহরুখ ভক্তরা। হল জুড়ে তখন শুধুই সুপারস্টারের নামে জয়ধ্বনি। শাহরুখ ভক্তদের একটাই দাবি অতীতের সব রেকর্ড ভেঙে দেবে এই সিনেমা। ছোটবেলা থেকেই শাহরুখ ভক্ত টলিউড দম্পতি নীল ও তৃণা। শাহরুখের কোনো সিনেমাই তাঁরা মিস করেন না। এই সিনেমা দেখার জন্য তাঁরা খুবই উত্তেজিত। তাঁদের আশা ব্লক ব্লাস্টার হবে এই মুভি, জি ২৪ ঘণ্টাকে জানালেন তারকা দম্পতি।

ভোর ৫টায় শুধু নয়, বেলা গড়াতে একই দৃশ্য চোখে পড়ল বিজলী সিনেমা হলেও। শাহরুখের বড় কাটআউটে ঝুলছে মালা, কেক থেকে আবির সেলিব্রেশনে যাবতীয় উপকরণ হাতে নিয়ে হাজির ফ্যানেরা। তাঁদের সকলের হাতে দেখা গেল শাহরুখের নাম লেখা ব্যান্ড। এমনকী পুজোর থালায় মালা, নারকেল নিয়ে হাজির ফ্যানেরা। বসুশ্রীতেও একই চিত্র। মেনকা সিনেমা হলেও সেলিব্রেশন জমজমাট। শাহরুখের জন্য একটা ব়্যালির আয়োজন করেছে সেখানকার সদস্যরা।

আরও পড়ুন- Jawan First Show: বাংলায় 'জওয়ান' জ্বর, রাত ২টো বা ভোর ৫টা স্ক্রিন দাপাবেন বাদশা

অশোকা সিনেমা হলে হাজির শাহরুখ খান ফ্যান ক্লাব বেহালার সদস্যরা। পাঞ্জাবী ঢোল নিয়ে হাজির তাঁরা। ফাটানো হচ্ছে কালার ব্যোম। নাচে গানে হলের বাইরে উন্মাদনা তুঙ্গে। হলের বাইরে থিকথিকে ভিড়। অশোকার প্রথম শো টাইম সকাল ১১ টা থেকে হলেও সকাল ৭ টা থেকে শুরু হয়েছে সেলিব্রেশন। অশোকার প্রথম শোয়ের সব টিকিট কিনে নিয়েছেন ফ্যান ক্লাবের সদস্যরা। শাহরুখের সাফল্য কামনা করে কাটা হয় কেকও, ফাটানো হয় নারকেলও। এক কথায় ফ্যানেদের উত্তেজনা তুঙ্গে।

‘জওয়ান’ প্রসঙ্গে সম্প্রতি শাহরুখ বলেন, ‘আমি বিগিলের সেটে প্রথম অ্যাটলির সঙ্গে দেখা করি। সেই সময় আমি চেন্নাইয়ে ছিলাম। আমি ওখানে ওর সঙ্গে দেখা করি। ও বলে যে ও আর ওর বউ প্রিয়া আমাকে খুবই পছন্দ করে। এরপর কোভিড চলে আসে। আমি বাড়িতেই বসেছিলাম। ও আমাকে দেখতে মুম্বই এসেছিল। আমার সবচেয়ে ভালো লেগেছে যে প্রথমেই ও বলে, আমার সঙ্গে পাঁচটা মেয়ে থাকবে। তখন আমি জিগ্গেস করি অ্যাকশন থাকবে? বলে থাকবে। হাই স্পিড শট থাকবে? বলে, থাকবে। নাচ-গান, ভালো সংলাপ থাকবে? বলল থাকবে। এইভাবেই জওয়ান শুরু।’

প্রসঙ্গত, অ্যাকশন থ্রিলার এই ছবির গল্প ও ছবির পরিচালকের আসনে অ্যাটলি। শাহরুখ ছাড়াও এই ছবিতে অন্যতম মুখ্য চরিত্রে দেখা যাবে বিজয় সেতুপতি, নয়নতারা, সানিয়া মালহোত্রা, প্রিয়ামণি ও দীপিকা পাড়ুকোন। দ্বৈত চরিত্রে দেখা যাবে কি শাহরুখকে, নাকি রয়েছে অন্য টুইস্ট, তা নিয়ে উত্তেজনা তুঙ্গে। একদিকে তিনি পুলিস অফিসার তো অন্যদিকে অপহরণকারী। ছবির মিউজিকের দায়িত্বে অনিরুদ্ধ রবিচন্দ্র। এই ছবির হাত ধরেই বলিউডে ডেবিউ করলেন নয়নতারা। কার্যত জওয়ান জ্বরে ভুগছে বলিপাড়া।

 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.