Shah Rukh Khan: ক্যানসার আক্রান্ত ফ্যানের শেষ ইচ্ছা পূরণ করলেন শাহরুখ, মুগ্ধ নেটপাড়া...

Shah Rukh Khan Fan: বয়স ষাটোর্ধ্ব। মারণরোগ ক্যানসারে ভুগছেন। এই বয়সেও তাঁর জীবন জুড়ে শুধুই শাহরুখ খান। শেষ সময়ে এসেও একটাই ইচ্ছা, স্বপ্নের নায়ক শাহরুখ খানকে একবার স্বচক্ষে দেখা। তিনি খড়দহের বাসিন্দা শিবানী চক্রবর্তী। তাঁর এই ইচ্ছাপূরণের কথা জি ২৪ ঘণ্টার মাধ্যমে শাহরুখকে জানিয়েছিলেন তাঁর কন্যা প্রিয়া চক্রবর্তী। সেই খবরের জেরেই এবার ফ্যানের শেষ ইচ্ছে পূরণ করলেন কিং খান।

Updated By: May 23, 2023, 06:29 PM IST
Shah Rukh Khan: ক্যানসার আক্রান্ত ফ্যানের শেষ ইচ্ছা পূরণ করলেন শাহরুখ, মুগ্ধ নেটপাড়া...

Shah Rukh Khan Fan, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শাহরুখ খানকে কখনও বলা হয় কিং খান, কখনও আবার বলা হয় বলিউডের বাদশা। তিনি আবারও প্রমাণ করলেন যে তিনি আক্ষরিক অর্থেই কিং অফ হার্টস। একের পর এক ছবির শ্যুটিংয়ে তুমুল ব্যস্ত শাহরুখ খান, তারই মাঝে সময় বের করে এক ষাটোর্ধ্ব ফ্যানের শেষইচ্ছা পূরণ করলেন। ক্যানসারে আক্রান্ত সেই ফ্যানের শেষ ইচ্ছা একবার তিনি শাহরুখের সঙ্গে দেখা করতে চান। এবার কিংখান নিজেই মন্নত থেকে ভিডিয়ো কল করলেন সেই ফ্যানকে। জি ২৪ ঘণ্টাই তুলে ধরেছিল শিবানী চক্রবর্তীর শেষ ইচ্ছের কথা। সেই ভিডিয়ো পৌঁছে যায় সরাসরি শাহরুখ খানের কাছে। সেই খবরের জেরেই শাহরুখ যোগাযোগ করেন শিবানী চক্রবর্তীর সঙ্গে। 

আরও পড়ুন- The Kerala Story: নিষেধাজ্ঞায় শীর্ষ আদালতের স্থগিতাদেশ, অবশেষে বাংলায় হল পেল ‘দ্য কেরালা স্টোরি’...

মারণরোগ ক্যানসারে ভুগছেন তিনি। এই বয়সেও তাঁর জীবন জুড়ে শুধুই শাহরুখ খান। শেষ সময়ে এসেও একটাই ইচ্ছা, স্বপ্নের নায়ক শাহরুখ খানকে একবার স্বচক্ষে দেখা। তিনি খড়দহের বাসিন্দা শিবানী চক্রবর্তী। তাঁর এই ইচ্ছাপূরণ করতে মরিয়া তাঁর কন্যা প্রিয়া চক্রবর্তী। কিছুদিন আগেই তিনি টুইটও করেন খোদ শাহরুখকে। ইতোমধ্যেই দশবার তাঁর কেমোথেরাপি হয়েছে শিবানী দেবীর। চিকিৎসকরাও দিয়ে দিয়েছেন বাঁচার সময়সীমা, শেষ জবাব। শেষ বয়সে মায়ের ইচ্ছাপূরণ করতে কাতর আবেদন জানিয়ে টুইটারে ভিডিয়ো পোস্ট করেছিলেন মেয়ে প্রিয়া চক্রবর্তী। সেই ভিডিয়ো পৌঁছে গিয়েছে খোদ শাহরুখের কাছেও। এরপরেই তিনি ভিডিয়ো কল করেন শিবানী চক্রবর্তীকে।

সোমবার প্রায় ৩০ মিনিট কথা হয় তাঁদের দুজনের। শিবানী চক্রবর্তীর জন্য প্রার্থনাও করেন শাহরুখ খান। ইতোমধ্যেই ফ্যানক্লাব থেকে শেয়ার হয়েছে একটি পোস্ট। ঝড়ের গতিতে ভাইরাল সেই পোস্ট। শিবানী চক্রবর্তীর মেয়ে প্রিয়া চক্রবর্তী জানান, শাহরুখ তাঁর মায়ের চিকিৎসায় আর্থিক সাহায্যও করবেন বলে কথা দিয়েছেন। এমনকী বলেছেন, কলকাতায় এলে তিনি অবশ্যই শিবানী চক্রবর্তীর সঙ্গে দেখা করতে তাঁর বাড়ি যাবেন। তাঁর হাতের রান্না করা মাছের ঝোল খাবেন। এমনকী তাঁর মেয়ে প্রিয়ার বিয়েতেও উপস্থিত থাকবেন বলে শিবানী চক্রবর্তীকে কথা দিয়েছেন শাহরুখ খান।

আরও পড়ুন- Srijla Guha: মলদ্বীপ বা গোয়া নয়, গঙ্গাপাড়েই বিকিনিতে ফ্রেমবন্দি সৃজলা...

বাড়ির দেওয়াল জুড়ে রয়েছেন একজনই। তিনি বলিউড অভিনেতা শাহরুখ খান। ডর, চক দে ইন্ডিয়া, জিরো থেকে শুরু করে দেওয়াল জুড়ে শাহরুখ অভিনীত নানান সিনেমার পোস্টার। এই ছবিটা খড়দহের দক্ষিণপল্লীর বাসিন্দা ষাটোর্ধ্ব বয়সী বৃদ্ধা শিবানী চক্রবর্তীর বাড়ির। জীবনের শেষ প্রান্তে এসে তাঁর একটাই ইচ্ছা,  বলিউডের কিং খানকে একবার ছুঁয়ে দেখা। এবার সেই ইচ্ছের কিছুটা হলেও পূরণ হল শিবানী চক্রবর্তীর। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল সেই খবর। কিং খানের আন্তরিকতায় মুগ্ধ নেটপাড়া।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.